প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন।
শনিবার সকাল ৮টার দিকে প্রধানমন্ত্রী ছোট বোন শেখ রেহানাকে নিয়ে গাজীপুরের কাশিমপুরের ২৫০ শয্যার হাসপাতালটিতে পৌঁছান। অন্যদের মতো কাউন্টারে দাঁড়িয়ে নাম নিবন্ধন করে টিকিট নিয়ে স্বাস্থ্য পরীক্ষা করান তিনি।
শেখ ফজিলাতুন্নেছা মুজিব মোমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালের ভিজিটিং কনসালট্যান্ট প্রাণ গোপাল দত্ত জানান, ‘প্রধানমন্ত্রী রক্ত, আলট্রাসনোগ্রাম, এক্সরের মতো নিয়মিত কিছু পরীক্ষা করান। প্রধানমন্ত্রী ভাল আছেন। কোনো অসুস্থতা নেই তার।’
নিজের মায়ের নামে ২০১৩ সালে প্রতিষ্ঠিত এ হাসপাতালে দেড় বছর আগেও চিকিৎসা নিতে গিয়েছিলেন শেখ হাসিনা।
প্রায় আড়াই ঘণ্টা অবস্থানের সময় শেখ হাসিনা ও শেখ রেহানা হাসপাতালের চিকিৎসক ও প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেন। খালি পেটে রক্ত দিয়ে হাসপাতালেই নাস্তা করেন শেখ হাসিনা। এরপর চিকিৎসক ও কর্মকর্তাদের সঙ্গে ছবি তোলেন দুই বোন।
এবার প্রধানমন্ত্রী হাসপাতালে গিয়ে একজন সাধারণ রোগীর মতই টিকেট কেনা থেকে শুরু করে সব আনুষ্ঠানিকতা সারেন বলে জানান হাসপাতালটির কনসালট্যান্ট আরিফুর রহমান নাইম।
হাসপাতালের ভিজিটিং কনসালট্যান্ট প্রাণ গোপাল দত্ত বলেন, ‘তিনি (প্রধানমন্ত্রী) সবসময় বাংলাদেশি ডাক্তারদের কাছে চিকিৎসা নিতে চান। বাংলাদেশের ডাক্তারদের প্রতি তার আস্থা আছে।’
Share Button