• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

জুনেদ হত্যার প্রতিবাদে শোকসভা

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৭

সুনামগঞ্জ প্রতিনিধি॥
সুনামগঞ্জ সদর উপজেলার মাইজবাড়ী গ্রামের সমাজকর্মী ও জেলা কৃষকলীগের সাবেক সহ-প্রচার সম্পাদক জুনেদ আহমেদকে হত্যা করার প্রতিবাদে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শহরতলির মাইজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে এই শোকসভা অনুষ্ঠিত হয়।
মাইজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আক্তারুজ্জামন পীরের সভাপতিত্বে ও মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন’র সঞ্চালনায় শোকসভায় বক্তব্য রাখেন, কুরবান নগর ইউপি সদস্য নুরুল হক, জসিম উদ্দিন সরকার, আফজল নূও, সারাজ উদ্দিন, আতিকুর রহমান আতিক প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন,  নিহত জুনেদ আহমেদের মেয়ে ও বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী জেরিন আনজুম। শোকসভায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী উপস্তিত ছিলেন।  শোকসভায় বক্তারা- জুনেদের হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান। শেষে মাইজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে শোকাহত পরিবারের প্রতি ৭ হাজার টাকা দেওয়া হয়।
উল্লেখ্য, ০১ সেপ্টেম্বর শুক্রবার রাত দেড়টায় বদিপুর বাজারের দোকান থেকে বাড়ী ফেরার সময় ছুরিকাঘাতে খুন হন জুনেদ। এ ঘটনায় নিহত জুনেদের শ্যালক আব্দুল মতিনকে গ্রেপ্তার করেছে। শোক সভায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী উপস্তিত ছিলেন।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page