‘অ্যান অর্ডিনারি লাইফ’ আত্নজীবনীতে বলিউডের শক্তিশালী অভিনেতা নওয়াজউদ্দিন তার ‘নারী সঙ্গ’ নিয়ে অনেক কিছু খোলামেলা উল্লেখ করেছেন। কার সাথে তিনি প্রেমের বিষয়ে এগিয়ে গিয়েছেন অথবা কার দৈহিক সম্পর্ক জড়িয়েছেন তা নিয়ে উন্মুক্ত বর্ণনা দিয়ে খবরের শিরোনামে এসেছেন নওয়াজ।
বইটিতে নওয়াজ ও প্রাক্তন মিস ইন্ডিয়া অভিনেত্রী নীহারিকা সিং এর ঘনিষ্ঠতার খোলামেলা বিবরণ এখন সবার মুখে মুখে চলছে। তবে এবার নওয়াজউদ্দিনের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন নীহারিকা। নওয়াজের এই কার্যকলাপ নিয়ে অত্যন্ত অস্বস্তিতে নীহারিকা সিং। নিহারিকাকে নিয়ে এই ঘটনা প্রকাশিত হওয়ার প্রেক্ষিতে নওয়াজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন অভিনেত্রী।
এক বিবৃতিতে নীহারিকা জানিয়েছেন, ২০০৯ সালে নওয়াজ ও আমার মধ্যে খুব অল্পদিনের সম্পর্ক ছিল, ‘মিস লাভলি’ ছবির শুটিংয়ের সময় অল্প কিছু মাসের সম্পর্ক ছিল মাত্র।
নীহারিকার দাবি, এই বই বিক্রি করার জন্য নওয়াজ এই দাবি করেছেন। পাশাপাশি নীহারিকা দাবি করেছেন যে সমস্ত ঘটনা নওয়াজ লিখেছেন বইটিতে, তা বানানো।
প্রাক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রী নীহারিকা সিংয়ের দাবি, নওয়াজের এই সমস্ত কথা থেকে বোঝা যায় যে তিনি নারীদের সম্মান করতে মোটেও আগ্রহী নন। আর এজন্যই নওয়াজের সঙ্গে তার সম্পর্ক ছিন্ন হয়েছে।
নওয়াজ উদ্দিন সিদ্দিকিকে কটাক্ষ করে নীহারিকা জানিয়েছেন, ওর অভিনয় দক্ষতা স্ক্রিন পর্যন্তই সীমাবদ্ধ থাকুক আমি চাই, সব কিছুর পরও আমি তার শুভ কামনা করি। টাইমস অব ইন্ডিয়া।
Share Button