• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:

বিক্রয়’র সঙ্গে আরএফএল অটো ও দুরন্ত বাইসাইকেলের চুক্তি

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, কমার্শিয়াল অটোমোবাইল এবং বাইসাইকেল ইন্ডাস্ট্রির অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান আরএফএল অটোস এবং দুরন্ত-এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে। আজ বৃহস্পতিবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষরিত হয়।
এতে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ এবং আরএফএল অটোস ও দুরন্ত বাইসাইকেল-এর ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান ও পিয়াল হাসান, আরএফএল গ্রুপের হেড অব মিডিয়া মোঃ. আজিম হোসাইন এবং ডিজিটাল মিডিয়া ম্যানেজার খালেকুজ্জামান রিগ্যান।
এই চুক্তির মাধ্যমে বিক্রয় ডট কম-এর গ্রাহকরা এখন থেকে আরএফএল ফটন-এর বিভিন্ন বাণিজ্যিক যানবাহন এবং দুরন্ত-এর চমৎকার সব বাইসাইকেল বিক্রয় ডট কম-এর মাধ্যমে উপভোগ করতে পারবেন, সাথে থাকছে বিক্রয়-এর পক্ষ থেকে আকর্ষণীয় সব ডিল ও অফার।
বিক্রয় ডট কম-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা ও ক্রয় সংক্রান্ত তথ্য প্রদানের মাধ্যমে আগ্রহী ক্রেতাদের সরবরাহ করে বিক্রয় ডট কম কার এবং যানবাহন ইন্ডাস্ট্রির গতি বাড়াতে সহায়তা করে থাকে। এছাড়াও অধিক ক্রেতাকে সম্পৃক্ত করার মাধ্যমে আমরা এই ইন্ডাস্ট্রিকে সহযোগিতা করেছি।
আরএফএল অটোস এবং দুরন্ত বাইসাইকেল-এর পক্ষ থেকে মো. আজিম হোসাইন বলেন, আমাদের লক্ষ্য মানসম্পন্ন পণ্য নিশ্চিত করা, যা গ্রাহকদেরকে সন্তুষ্ট করে। বিক্রয় একটি যথার্থ প্লাটফর্ম যেখানে আমরা ব্যক্তি ও ব্যবসায় পর্যায়ে সেবা দিতে পারবো। বিক্রয়-এর মাধ্যমে আমরা ইতোমধ্যেই বেশ সাড়া পেতে শুরু করেছি। তাই একটি দৃঢ় আত্মবিশ্বাসের সাথে আরএফএল অটো এবং দুরন্ত বাইসাইকেল বিক্রয় ডট কম-এর সাথে চুক্তিবদ্ধ হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ