• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

‘শিক্ষকদের সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণ দরকার নেই’

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শিক্ষকদেরকে সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণ না করার পরামর্শ দিয়েছেন।
আজ বৃহষ্পতিবার কোম্পানীগঞ্জ উপজেলার কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে শ্রেষ্ঠ শিক্ষার্থী উদ্দীপনা পুরস্কার বিতরণ এবং শিক্ষক, অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। রাজনীতিবিদদের জীবনে জনগণের ভালোবাসার চেয়ে বড় কিছু নেই।
শিক্ষকদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, এ সরকার উন্নয়নের সঙ্গে রাজনীতিকে যুক্ত করে না। শিক্ষকদের সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণ করার দরকার নেই। মানুষকে ধোকা দিয়ে বোকা বানাতে চায় না সরকার। শিক্ষার জন্য শিক্ষা, জীবিকার জন্য নয়।
তিনি বলেন, বঙ্গবন্ধু আপনাদের স্বীকৃতি দিয়ে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষক এবং শিক্ষার জন্য অনেক পদক্ষেপ নিয়েছেন। শিক্ষকরা যেন স্বচ্ছলভাবে বসবাস করতে পারে বর্তমান সরকার সে ব্যবস্থা করছে। প্রধানমন্ত্রী বুঝেন দুঃখ কষ্ট নিয়ে শিক্ষকরা ভালো পাঠদান করতে পারে না। পর্যায়ক্রমে শিক্ষকদের সকল সমস্যার সমাধান করা হবে।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রোহিঙ্গাদের ত্রাণ দেওয়ার নাম করে ঢাকা থেকে সড়ক পথে কক্সবাজার যাওয়া আসা করে মহাসড়কে সভা-সমাবেশ করে জন দুর্ভোগ সৃষ্টি করবেন না।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ ইলিয়াছ শরীফ, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, প্রধান শিক্ষক মোহাম্মদ আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন। বাসস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ