• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণ গ্রেফতার-০৫ তিলকে তাল বানিয়ে উপস্থাপন করা হয়েছে: বেনজীর আহমেদ হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে ইরান-ইসরাইল উত্তেজনা আপাতত শেষ! বুশরা বিবিকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ ইমরান খানের ৭ দিন ছুটি বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানে পরাজিত হয়েও ফুলের মালা নিপুণের গলায় ৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা বিশ্বব্যাংকের, বাংলাদেশ পাবে কত ধর্ম, বর্ণ, গোষ্ঠী, নির্বিশেষে সম-অধিকার দিয়েছে সংবিধান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির

অপহরনের ৩ মাস পর কিশোরী উদ্ধার

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ৫ নভেম্বর, ২০১৭

বাগেরহাট প্রতিনিধি॥
বাগেরহাটের কচুয়ায় অপহরনের ৩ মাস পর চট্টগ্রাম থেকে এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে উদ্ধারকৃত কিশোরীকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। পুলিশ ও অপহৃতের পরিবার জানায়, গত ২৫ আগষ্ট দুপুরে উপজেলার খলিশাখালী গ্রামের এক কিশোরী কচুয়া বাজারে মোবাইলে বিকাশের টাকা তোলার জন্য যায়। ওই সময়ে কয়েকজনে মিলে ওই কিশোরীকে অপহরন করে প্রথমে বাগেরহাটের বিভিন্ন এলাকায় ও পরে চট্রগ্রামে নিয়ে আটকে রাখে।
এঘটনার পর কিশোরীর বাবা বাদী হয়ে কচুয়া থানায় মামলা করলে পুলিশ অভিযান শুরু করে। গত ১৭ সেপ্টেম্বর অপহরনের সাথে জড়িত সন্দেহে বাগেরহাট বাসস্ট্যান্ড এলাকা থেকে পার্থ মৃধা (১৮)  নামে এক অপহরনকারীকে আটক করে। পরে ৩ সেপ্টেম্বর সকালে অভিনব কায়দায় বাগেরহাটের চন্দ্রমহল ইকোপার্ক থেকে অপহরনের সাথে জড়িত রকিবুর মিয়াকে (১৮) আটক করে। আটকের পর রকিবুর পুলিশের জিজ্ঞাসাবাদে তার বড় ভাই হাফিজুর রহমানের কাছে চট্টগ্রামে অপহৃত কিশোরী রয়েছে বলে স্বীকার করে। রকিবুরের দেয়া তথ্য অনুযায়ী কচুয়া থানা পুলিশ চট্রগ্রামের ইপিজেট থানায় জানালে তারা শনিবার রাতে কিশোরীকে উদ্ধার করে। কচুয়া থানা পুলিশ চট্রগ্রামের ইপিজেট থানা থেকে রবিবার সকালে অপহৃত কিশোরীকে কচুয়ায় নিয়ে আসে।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির বলেন, অপহৃত  কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। অপহরনের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page