• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

ভালুকায় আগুনে ৫টি দোকান ঘর পোড়ে ১০ লক্ষ টাকার ক্ষতি

আপডেটঃ : সোমবার, ৬ নভেম্বর, ২০১৭

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি॥
ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকায় আগুন লেগে ১০ লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ওই এলাকার সাদসান ফেক্টরীর সামনে বকুল সরকার মার্কেটে রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আগুন লাগে। ভালুকা ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসার রকিবুল হাসানের নেতৃত্বে একটি ইউনিট প্রায় ঘন্টা খানেক চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন।
এ ঘটনায় চারটি মোদি দোকান ও একটি ফােের্মসী সম্পুর্ন ভস্মিভুত হয়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমান ৮/১০ লাখ টাকা হবে বলে জানায় ফায়ার সার্ভিস। বৈদ্যতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিক ভাবে ধারনা করছে ফায়ার সার্ভিস। ক্ষতিগ্রস্থদের মধ্যে মোদি দোকানদার সিরাজুল ইসলাম, হাবিবুল্লাহ, আঃ রাজ্জাক, খায়রুল ইসলাম ও সবুজ মিয়ার ফার্মেসি দোকান ।
প্রত্যক্ষদর্শী আজিজুল হক জানান,রাতে হঠাৎ আগুনের লেলিহান দেখে দৌড়ে এসে দেখি সব পোড়ে ছাই হয়ে গেছে। ভালুকা ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসার রকিবুল হাসান জানান,একটি গ্যাস সিলিন্ডারের দোকান ছিল যা পুরোপুরি বাঁচাতে পারলেও অন্য দোকানের আগুন নিয়ন্ত্রন করা যায়নি। তবে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরন হলে ক্ষয়ক্ষতি বাড়তে পারতো। ওই এলাকার রাস্তা-ঘাট সরু এবং খানা-খন্দে ভরে থাকায় ঘটনাস্থলে পৌঁছুতে একটু বিলম্ভিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ