• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন

ধামরাইয়ে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

আপডেটঃ : রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ের গাঙ্গুটিয়া  ইউনিয়নের ললিতনগর গ্রামের লোকমান হোসেন নামে  এক বাঁশ ব্যবসায়ীর বাড়িতে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় রোববার  এক  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এক্সেল লোড কন্ট্রোল স্টেশনে সকাল ১১টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই ব্যবসাী পরিবার ও এলাকাবাসী ডাকাতির ঘটনায় জড়িতদের সনাক্ত করে বিচারের আওতায় আনার দাবিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।
ওই ব্যবসায়ীর ছেলে মোঃ মিজানুর রহমান মিজান সংবাদ সম্মলনে বলেন, ১২ নভেম্বর রাত আনুমানিক পৌনে ৭ টার দিকে একটি সাদা রংয়ের নোয়া মাইক্রোবাসযোগে সিভিল পোশাকধারি পুলিশ পরিচয়ে আমাদের বাড়িতে প্রবেশ করে। এরপর তারা ঘরের ভেতরে ২০ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটের চালান রয়েছে বলে আমাদের বাঁধা বিপত্তি উপেক্ষা করেই ঘরের ভেতর ঢুকে তল্লাশীর নামে আলমিরাসহ আসবাবপত্র ভাংচুর, চিকিৎসা ও জমিজমার প্রয়োজনীয় কাগজপত্র ছিড়ে ফেলে  এবং তছনছ করে।
তল্লাশী করে আমাদের ঘরের ভেতর কোন অবৈধ মাদকদ্রব্য কিংবা ইয়াবা ট্যাবলেট না পেয়ে আলমিরার ভেতর বাঁশ কেনার জন্য রক্ষিত সাড়ে ৪ লাখ টাকা লুট করে। এসময় তাদের তান্ডবে বাড়ির লোকজন ডাক চিৎকার করলে পরিবারের সকল সদস্যকে অস্ত্রেও মুখে জিম্মি করে ৪টি কক্ষের মধ্যে আটক করে রাখে। এসময় চিৎকার করায় আমার ৬ মাসের শিশু ভাগ্নে ইব্রাহিমকে ঘরের বাইরে ছুড়ে মারে। পুলিশ পরিচয়ধারি ব্যক্তিরা সন্ত্রাসী তান্ডব চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে। আমি এর বিচার চাই। এ ডাকাতির ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি ।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ এ আর খান আরজু, কাজী মোঃ মিজানুর রহমান মিজান মোঃ সাদিকুল ইসলাম খান সাদিক, মোঃ ওয়াসীম হোসেন, মোঃ আব্দুল হালিম ও  মোঃ এনামুল হক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ