• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম:
তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ রয়েছে বাংলাদেশের শিশুরা হিটস্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু ইরান পাকিস্তান চুক্তি করতে গ্রীন লাইনে, রেড লাইনে যুক্তরাষ্ট্র জীবনানন্দ পুরস্কার পেলেন জাহিদ হায়দার ও মোস্তফা তারিকুল আহসান এস কে সিনহার দুর্নীতি মামলার তদন্ত প্রতিবেদন ২৬ জুন গ্রেপ্তার আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফি চক্রের মূলহোতা, জব্দ ২৬ হাজার কনটেন্ট ইউক্রেনের ড্রোন হামলায় রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন জিম্বাবুয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশ সফরের জন্য মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা: কাদের সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে

যুক্তরাষ্ট্রের ব্ল্যাকমেইল সত্ত্বেও পরমাণু কর্মসূচি অব্যাহত রাখবে উত্তর কোরিয়া উ. কোরিয়াকে তেল দিচ্ছে রাশিয়া

আপডেটঃ : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০১৭

উত্তর কোরিয়া জানিয়েছে, যুক্তরাষ্ট্র যতোই ব্ল্যাকমেইল করুক না কেন পরমাণু কর্মসূচি তারা ত্যাগ করবে না। তাদের ঘরের দরজায় যুদ্ধ চলে আসলেও না।
গতকাল শনিবার এক প্রতিবেদনে দেশটির বার্তা সংস্থা কেসিএনএ জানিয়েছে, যুক্তরাষ্ট্র এবং তার মিত্ররা যতোই চেষ্টা করুক তারা পরমাণু কর্মসূচি বন্ধ করবে না।
এদিকে রাশিয়া উত্তর কোরিয়াকে তেল সরবরাহ করছে বলে অভিযোগ পাওয়া গেছে। সাগরে রাশিয়ার ট্যাংকার থেকে উত্তর কোরিয়ার জাহাজে তেল দেওয়া হয়েছে বলে পশ্চিমা কর্মকর্তারা জানিয়েছেন।
সম্প্রতি তিনবার এমন ঘটনা ঘটেছে। এর মাধ্যমে জাতিসংঘের অবরোধ আরোপকে লঙ্ঘন করা হচ্ছে বলে কর্মকর্তারা বলছেন। খবর রয়টার্স ও টাইমস অব ইন্ডিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ