• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

রামগঞ্জে সাংবাদিকের উপর হামলা ॥ আদালতে মামলা

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০১৭

লক্ষ্মীপুর প্রতিনিধি॥
লক্ষ্মীপুরের রামগঞ্জে সাংবাদিকের উপর হামলার ঘটনায় রোববার লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। হামলার নেতৃত্বদানকারী রহমত উল্যাহকে প্রধান আসামী করে দায়ের করা মামলার বাদি হয়েছেন হামলায় স্বীকার সাংবাদিক শাহে ইমরান।
সুত্রে জানায়,রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার অপরাধে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রহমত উল্যাহর নেতৃত্বে একটি গ্রুপ শনিবার দুপুরে দৈনিক আমার সময় প্রতিনিধি এবং বিএমএসএফ সদস্য সাংবাদিক শাহে ইমরানের উপর অতর্কিত হামলা চালায়। স্বজনেরা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সরকারী হাসপাতালে ভর্তি করে। রোববার আহত সাংবাদিক শাহে ইমরান বাদি হয়ে লক্ষীপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে।
স্থানীয়রা জানান,হামলার নেতৃত্ব দানকারী রহমত উল্যাহ উপজেলার চিহৃত অপরাধী সংগঠন বেল গ্রুপের সক্রিয় কর্মী। নিজের অপরাধ সহজ করতে এবং অপরাধ ধামাচাপা দিতে বিবাহিত হওয়ার পরও উপজেলা ছাত্রলীগের সভাপতিকে ম্যানেজ করে সাংগঠনিক সম্পাদক পদ হাসিল করে। পদ পাওয়ার পর বিভিন্ন এলাকার থেকে বীরদর্পে লোকজনকে তুলে এনে অনুপম সুপার মার্কেটসহ কয়েকটি স্পটে আটক করে মুক্তিপন আদায় করে।  এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রিয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট,সাধারন সম্পাদক আহম্মেদ আবু জাফর,রামগঞ্জ উপজেলা কমিটির উপদেষ্টা আবু ছায়েদ মোহন,আহবায়ক বেলায়েত হোসেন বাচ্চু,সদস্য সচিব জাকির হোসেন মোস্তান,সদস্য মোঃ নজরুল ইসলাম সাংবাদিক শাহে ইমরানের উপর হামলার তীব্র ক্ষোভ প্রকাশ এবং হামলাকারীকে গ্রেফতারের দাবী জানান। এই সম্পর্কে রামগঞ্জ উপজেলা সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল বলেন,আমার বিষয়টি জানা নাই।
উল্লেখ্যঃ রামগঞ্জে ছাত্রলীগ অছাত্র ও বিবাহিদের দখলে শীর্ষক সংবাদ ২৬ ডিসেম্বর দৈনিক আমার সময় সহ কয়েকটি পত্রিকাতে প্রকাশিত হয়। এতে ক্ষীপ্ত হয়ে বিবাহিত ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রহমত উল্যাহ হামলা চালায়।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page