• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:

উল্লাপাড়ায় প্রচন্ড শীত আগুন পুহাতে গিয়ে ৪ জন দগ্ধ

আপডেটঃ : সোমবার, ৮ জানুয়ারী, ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি॥ প্রচন্ড শীতে কাঁপছে উল্লাপাড়ার মানুষ। রোববার রাতে উপজেলার অলিপুর বাজারে মাটি টানা ট্রলির চালকেরা কাঠ-খড় ও কাগজ পুড়িয়ে উত্তাপ নিতে গিয়ে জামা-কাপড়ে আগুন লেগে ৪ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে অলিপুর গ্রামের ছানোয়ার শেখের ছেলে ডাবলু শেখের (৩২) অবস্থা গুরুতর। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রাতেই ভর্তি করা হয়েছে। বাকিরা হলেন একই গ্রামের সোবহান আলী, আবুল কালাম ও মোহাম্মদ আলী। এই তিনজনকে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের শরীরের ৪০ ভাগ অংশ পুড়ে গেছে বলে তাদের পরিবার থেকে জানানো হয়েছে।
বড়হর ইউনিয়ন পরিষদের সদস্য সাইফুল ইসলাম জানান, শীতের মধ্যে গাড়ি চালিয়ে এসে শীত নিবারণের জন্য এসব ট্রলি চালক রাত ৮ টার দিকে অলিপুর বাজারে আগুন জ্বালিয়ে উত্তাপ নেওয়ার প্রথমে ডাবলু শেখের গায়ে আগুন ধরে। তার আগুন নেভাতে গিয়ে উল্লিখিত অপর তিনজন দগ্ধ হন।
ডাবলু শেখের বাবা সানোয়ার শেখ জানান, ডাবলুর শরীরের ৭০ ভাগ অংশ দগ্ধ হয়ে গেছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নিচ্ছে শহিদ জিয়া হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে শীতের তীব্রতায় উল্লাপাড়ার জন জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। স্কুল কলেজে শিক্ষার্থীদের সংখ্যা অনেক কমে গেছে। মানুষ ঘর থেকে বের হতে পারছে না। গ্রামের কৃষকেরা তাদের গবাদি পশু নিয়ে চরম বিপাকে পড়েছেন। সন্ধ্যার আগেই রাস্তা ঘাট গুলো ফাকা হয়ে যাচ্ছে। ঘন কুয়াশার কারণে উত্তরবঙ্গ মহাসড়কে দিনের বেলায় হেড লাইট জ্বালিয়ে যানবাহন চলাচল করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ