• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম:

২০২০ পর্যন্ত রিয়ালের সাথে চুক্তি নবায়ন করলেন জিদান

আপডেটঃ : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮

রিয়াল মাদ্রিদের সাথে ২০২০ পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন কোচ জিনেদিন জিদান। কোপা ডেল রে’তে নুমানসিয়ার সাথে ২-২ গোলে ড্র করার পরে দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে এগিয়ে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার পরে ফ্রেঞ্চ তারকা জিদান চুক্তি সম্পন্ন হবার বিষয়টি নিশ্চিত করেছেন। রিয়ালের কোচ হিসেবে স্বপ্নের শুরু পরে জিদানের সাথে চুক্তি নবায়নের বিষয়টি ইউরোপীয়ান চ্যাম্পিয়নদের জন্য সময়ের ব্যপার ছিল। জিদানের অধীনে ইতোমধ্যেই রিয়াল সম্ভাব্য ১০টি শিরোপার মধ্যে আটটি শিরোপা জিতেছে। যদিও এবারের লা লিগা মৌসুমে এ পর্যন্ত বার্সেলোনার থেকে ১৬ পয়েন্ট পিছিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে গ্যালাকটিকোরা।
জিদান বলেছেন, ‘প্রতিদিন আমি যা করছি তা আমি উপভোগ করছি। কারন এভাবেই আমি এগিয়ে যেতে চেয়েছি। দুই থেকে তিন বছর আগেও আমি নিজেকে কোচ হিসেবে কল্পনা করিনি। কারন পরিস্থিতি তখন এমন ছিলনা। আমি জানি কিভাবে গত কয়েক বছর কেটেছে। এমনকি নতুন এই চুক্তিও সব কিছু রীতিমত পরিবর্তন করে দিতে পারবেনা।’
আগামী মাসে প্যারিস সেইন্ট-জার্মেইর বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের শেষ ১৬’র লড়াইকে সামনে রেখে ইতোমধ্যেই কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত হয়ে যাওয়া কোপা ডেল রে’র গতকালকের ম্যাচ থেকে তারকাদের বিশ্রামে রেখেছিলেন জিদান। বার্নাব্যুতে রিয়ালের হয়ে ১১ ও ৫৯ মিনিটে দুটি গোলই করেছেন লুকাস ভাসকুয়েজ। কিন্তু দু’বারই গুইলারমো গোল পরিশোধ করে সফরকারীদের খেলায় ফিরিয়ে এনেছেন। ম্যাচের অন্তিম মুহূর্তে অধিনায়ক ডান কাভলো লাল কার্ড পেলে শেষ পর্যন্ত নুমানসিয়াকে ১০জন নিয়ে ম্যাচ শেষ করতে হয়েছে। বাসস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ