• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:

জনরোষের ভয়েই বিএনপি আবোল-তাবোল বলছে : নানক

আপডেটঃ : শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নগরবাসীর কাছে ভোট চাইতে গেলে জনরোষে পড়তে পারে বলেই বিএনপি ঢাকা উত্তর সিটি করপোরেশন  (ডিএনসিসি) নির্বাচন নিয়ে আবোল-তাবোল কথা বলছে।
আজ শনিবার রাজধানীর মোহাম্মদপুরে ফিরোজা বাশার আইডিয়াল কলেজের যুগপূর্তি উৎসব-২০১৮ অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা ও মিলন মেলায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।
জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি-জামায়াত জোট ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন পূর্বপর সময়ে রাজধানীসহ দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং জানমালের ওপর অগ্নিসন্ত্রাস ও পেট্রোল বোমায় ব্যাপক ধ্বংসযজ্ঞ চালায়। এজন্য তারা বর্তমানে নগরবাসীর কাছে ভোট চাইতে গেলে জনরোষে পড়তে পারে।
ফিরোজা বাশার এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ মোহাম্মদ ফিরোজ মুকুরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মো. নোমান উর রশিদ ও কলেজের অধ্যক্ষ ফরিদ আহম্মদ বক্তৃতা করেন।
এর আগে তিনি স্থানীয় শহীদ পার্ক মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠানটির যুগপূর্তি উৎসব-২০১৮’র দিনব্যাপী কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ