ইংল্যান্ডের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে ইনজুরি আক্রান্ত উদ্বোধনী ব্যাটসম্যান এ্যারন ফিঞ্চের স্থানে অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছেন অল-রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল।
হ্যামস্ট্রিং ইনজুরির কারনে শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে এডিলেডে অনুষ্ঠিতব্য চতুর্থ ওয়ানডেতে খেলা হচ্ছেনা ইন-ফর্ম ব্যাটসম্যান ফিঞ্চের। ইতোমধ্যেই পাঁচ ম্যাচের সিরিজে প্রথম তিনটি ওয়ানডে ম্যাচে জয়ী হয়ে সিরিজ নিশ্চিত করেছে সফরকারী ইংল্যান্ড। চতুর্থ ম্যাচে বাদ পড়লেও পঞ্চম ম্যাচের আগে ফিঞ্চের অবস্থা আবরো পর্যবেক্ষন করা হবে।
ডান-হাতি ব্যাটসম্যান ফিঞ্চ প্রথম দুই ওয়ানডেতে সেঞ্চুরি করার পরে তৃতীয় ওয়ানডেতেও ৬২ রান করে দলের সর্বোচ্চ স্কোরার ছিলেন। প্রথম দুই ওয়ানডেতে তার ব্যাট থেকে এসেছে সর্বোচ্চ ১০৭ ও ১০৬ রান। এদিকে মূল দল থেকে বাদ পড়া ম্যাক্সওয়েল চলমান বিগ ব্যাশ লীগে মেলবোর্ন স্টার্সের হয়ে দারুন ফর্মে আছেন। ৯ ম্যাচে ২৯৯ রান সংগ্রহ করে এ পর্যন্ত চতুর্থ সর্বোচ্চ স্কোরার হিসেবে নিজেকে ধরে রেখেছেন। পুনরায় জাতীয় দলে ফিরতে পারাটা ম্যাক্সওয়েলের নিজেকে প্রমানের দারুন এক সুযোগ। আগামী ২৮ জানুয়ারি পার্থে শেষ ম্যাচটি খেলার পরে দুই দলই নিউজিল্যান্ডের সাথে ত্রিদেশীয় সিরিজে অংশ নিবে। বাসস।
Share Button