• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন  লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি কতজন রোহিঙ্গা ভোটার হয়েছেন, তালিকা চান হাইকোর্ট ফিলিস্তিনের সমর্থনে প্রতিবাদ করায় গণগ্রেপ্তারের মুখে মার্কিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এমন ঘটনা কোনোভাবেই প্রত্যাশিত নয়, সুষ্ঠু বিচার চাই: রিয়াজ নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি ইরানে হামলা হলে ইসরায়েলকে নিশ্চিহ্ন করে দেয়া হবে: প্রেসিডেন্ট রাইসি ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক: অপু বিশ্বাস কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনের ইঞ্জিনসহ ২ বগি লাইনচ্যুত

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী

আপডেটঃ : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮

ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন মিয়ানমারে নির্যাতন-নিপীড়নের মুখে পালিয়ে আসা রোহিঙ্গাদের কথা শুনতে ও বাস্তব পরিস্থিতি দেখতে শনিবার দুপুরে কক্সবাজারের উখিয়ার কুতুপালং ও বালুখালী ক্যাম্প পরিদর্শন করেন।
বরিস জনসন ক্যাম্পে অবস্থানরত রোহিঙ্গাদের সঙ্গে আলাপ করেন এবং ক্যাম্পের ইউএনএইচসিআর ও আইওএমসহ আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার কার্যক্রম পরিদর্শন করেন।
আজ শনিবার সোয়া ১২টায় বিমানযোগে ঢাকা থেকে কক্সবাজার পৌঁছান ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী। বিকেলে তিনি কক্সবাজার আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছেন।
বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লাক ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন। বাংলাদেশ থেকে তিনি আজই মিয়ানমারে যাবেন বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন। বাসস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ