সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি॥
জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের ২৩ দিনেও উদ্ধার হয়নি কলেজ শিক্ষার্থী স্বপন মিয়া। প্রতিবাদে বুধবার বিকালে পৌর কার্যালয়ের সামনে প্রধান সড়কে মানব বন্ধন করেছে নিখোঁজের পরিবার। নিখোঁজের বাবা আলতাফ হোসেন বাদি হয়ে গত ২৪ জানুয়ারী সরিষাবাড়ী থানায় সাধারন ডায়েরী করেন।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে সরিষাবাড়ী অর্নাস কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র স্বপন মিয়া (২০) ২২ জানুয়ারীর সোমবার দুপুরে সাংসারিক কাজে পৌর আরামনগর বাজারে কেনাকাটা করার জন্য বাড়ি থেকে বেরিয়ে আসলে সে আর বাড়ি ফিরেনি। পরে দুই দিন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তাকে পাওয়া যায়নি। মানববন্ধনে অংশগ্রহন করেন পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকন, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সরিষাবাড়ী অনার্স কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম ও চর বালিয়া গ্রামবাসী।
নিখোঁজের পিতা আলতাফ হোসেন জানান, আমার এক মাত্র ছেলে স্বপন মিয়া অনেক কষ্টে পড়ালেখা খরচ যোগার করে বিএ পযর্ন্ত নিয়েছি। ছেলেকে উদ্ধার করে দেয়ার জন্য প্রশাসনের কাছে অনুরোধ করছি।
সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, শিক্ষার্থী স্বপন মিয়া নিখোঁজ ঘটনার উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে । অতি তারাতারি খুজে বের করা হবে।

Share Button