• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

ধামরাইয়ে নবর্নিমীত সেতুর শুভ উদ্ধোধন

আপডেটঃ : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে চৌহাট আমতা ও বালিয়া হতে মির্জাপুর সড়কের বংশী নদীর উপর ২৭ কোটি টাকা ব্যায়ে নবনির্মীত সেতুর শুভ উদ্ধোধন করেন বাংলাদেশ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বুধবার (১৪ ফের্রুয়ারী) সকাল ১০ ঘটিকার সময় ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের ধুলট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উদ্ধোধনী জনসভা অনুষ্ঠিত হয়।
এই সময় ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সভাপতি -২০ ও ঢাকা আসনের মাননীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম এ মালেকের সভাপতিত্বে প্রধান আতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মোঃ ওবায়দুল কাদের এমপি। এই সময় তিনি তার বক্তবে বলেন জননেত্রী শেখ হাসিনার নের্তীতে বাংলাদেশ আজ এগিয়ে চলছে। কারণ আওয়ামী-লীগ ক্ষমতাই থাকলে দেশের উন্নতি হয়। এর একটায় কারণ আমরা যারা নেতাকর্মী আছি সবায় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের আর্দশে রাজনীতি করি। আর তার কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের গরীব দুখি মানুষের মাঝে নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে। তাই মনে রাখতে হবে সামনে নির্বাচন আমাদের সবায়কে সুসংগঠিত হয়ে মানুষের বাড়ীতে বাড়ীতে গিয়ে সবার কাছে ভোট চাইতে হবে।এছাড়া তিনি আর বলেন যে মনে রাখবেন আমাদের নেত্রী সব সময় জনগনের কথা ভাবে। কোন দুর্নীতিকে তিনি অশ্রয় দেয়না। আজ বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার দুর্নীতির কারণে তার জেল হয়েছে। কারণ আমরা কেউ আইনের উধ্বের্ নয়,আইন সবার জন্য সমান তাই মনে রাখতে হবে কেউ অন্যায় করলে তার প্রায়চিত্ত করতে হবে। আমি নেতাকর্মীদের উদ্দেশে বলতে চায় ক্ষমতা চিরধীন থাকেনা। তবে জনগনের ভালবাসা তৈরি করতে পারলে জনগনের মাঝে থাকা যায়।
এই সময় বিশেষ আতিথি হিসাবে উপস্থিত ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ বেনজির আহম্মেদ, ঢাকা জেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি  বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুল আলীম খান সেলিম ঢাকা জেলা আওয়ামী-লীগের সাধারণ স¤্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ মাহাবুব আহম্মেদ, বাংলাদেশ মহিলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ¦ লায়নমিনা মালেক,আর্ন্তজাতীক অপরাধ ট্রাইবুনাল প্রসিকিটর এ্যাডঃ মোহাম্মদ আলী, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ সাখায়াত হোসেন সাখু, ধামরাই উপজেলা কৃষক-লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আহম্মদ হোসেন, আওয়ামী-যুবলীগের সভাপতি মোঃ মোয়াদ্দেস হোসেন, ধামরাই উপজেলা আওয়ামী-যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসরাম। এই সময় ধলুট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ জনসমুদ্রে পরিনত হয়। মন্ত্রী হাত নেড়ে সবাইকে সবায়কে স্বাগত জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ