• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ডাকাতদলের গোলাগুলিতে ৮ মামলার আসামী জাবেদ মিন্টু ডাকাত নিহত॥অস্ত্র ও গুলি উদ্ধার

আপডেটঃ : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮

লক্ষ্মীপুর  প্রতিনিধি॥
লক্ষ্মীপুরে চরশাহীর ইউনিয়নে খাগুড়িয়ার বেড়িঁরমাথা নামক এলাকায় দু’ডাকাত দলের মধ্যে গোলাগুলিতে পুলিশের তালিকাভূক্ত ডাকাত সর্দার জাবেদ মিন্টু নিহত হয়েছে বলে দাবী করছে পুলিশ। আজ বুধবার ভোররাতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি, ৮ রাউন্ড গুলি, ১০টি গুলির খোসা উদ্ধার করেছে। নিহত ডাকাত চরশাহীর ইউনিয়নে ইটখোলা গ্রামের হোসেন আহমদের ছেলে।
পুলিশ জানায়, বুধবার ভোররাতে খাগুড়িয়ার বেড়িরমাথা এলাকায় একটি বাগানে দু’ডাকাতদলের মধ্যে গোলাগুলির শব্দশুনে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ অবস্থায় জাবেদ মিন্টু উরফে ডাকাত সর্দার মিন্টুকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে অন্য ডাকাতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। এ দিকে নিহতের লাশ  ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তার হোসেন জানান, নিহত জাবেদ ওরফে মিন্টু ডাকাত পুলিশের তালিকাভূক্ত আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। তার বিরুদ্ধে থানায় ৪টি ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে। ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে দু’ডাকাতদলের মধ্যে গোলাগুলিতে জাবেদ মিন্টু নিহত হয়। অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। অন্য ডাকাতদের গ্রেপ্তার ও মামলার প্রস্তুুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ