• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

লক্ষ্মীপুরে বিএনপির গণঅনশন

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮

লক্ষ্মীপুর  প্রতিনিধি॥
খালেদা জিয়ার মুক্তির দাবীতে লক্ষ্মীপুরে বিএনপির গণঅনশন কর্মসুচি পালন করছে নেতাকর্মীরা। কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যান সম্পাদক ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবুর নেতৃত্বে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে গনঅশন কমৃসুচি পালন করে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সকাল ৯টা থেকে শুরু হয়ে এক ঘন্টায় এ কর্মসচি পালন করা হয়। অন্য জায়গায় ৬ঘন্টার কর্মসুচি পালন করতে দিলেও লক্ষ্মীপুরে এক ঘন্টার মধ্যে শেষ করার শর্তে অনুমতি দিয়েছে পুলিশ অভিযোগ জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবুর।
অনশন কর্মসুচিতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্টু, জেলা বিএনপির যুগ্¥-সাধারন সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সদর উপজেলা যুবদলের সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরন ও পৌরসভার সাধারন সম্পাদক সৌরভ হোসেন ভূলু প্রমুখ। এসময় উপস্থিতি ছিলেন, জেলা ও উপজেলা বিএনপি, যুবদল,ছাত্রদল ও স্বেচ্চাসেবকদলের নেতাকর্মীরা।
অপরদিকে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে দুপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূইঁয়ার নেতৃত্বে বিএনপি আরো একটি গনঅনশন কর্মসুচি পালন করার কথা রয়েছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page