• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

টাঙ্গাইলে দুইটি বিদেশি পিস্তল ও গুলিসহ তিন যুবক গ্রেপ্তার

আপডেটঃ : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮

টাঙ্গাইল প্রতিনিধি॥
টাঙ্গাইল সদর উপজেলার গোডবাড়ী গ্রামের জনৈক মোতালেবের বাড়ির পাশে ইউক্যালিপটাস গাছের বাগানের ভিতর বুধবার(১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে অভিযান চালিয়ে দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন ও ছয় রাউন্ড গুলি সহ তিন যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, নরসিংদী সদর উপজেলার নাগরিয়াকান্দি গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মো. সিদ্দিকুর রহমান ওরফে নাহিদ(২৯), নরসিংদী জেলার রায়পুরা উপজেলার দরিহাইরমারা গ্রামের মৃত নুরুল হোসেনের ছেলে মো. তারেক হোসেন ওরফে নীল(৪৪) ও তার সহোদর মোঃ ওয়ালিদ হোসেন ওরফে লাল(৪৬)।
র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, টাঙ্গাইল র‌্যাবের একটি চৌকশ দল গোপণে খবর পেয়ে সদর উপজেলার গোডবাড়ী গ্রামের জনৈক মোতালেবের বাড়ির পাশে ইউক্যালিপটাস গাছের বাগানের ভিতর অভিযান চালায়। এ সময় সিদ্দিকুর রহমান এবং দুই সহোদর তারেক হোসেন ও ওয়ালিদ হোসেনের কাছ থেকে দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন ও চয় রাউন্ড গুলি উদ্ধার ও তাদেরকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব কমান্ডার আরো জানান, গ্রেপ্তারকৃতরা নরসিংদী ও আশপাশের জেলায় ডাকাতি, ছিনতাই, খুন ইত্যাদি ছাড়াও বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড করে আসছিল। তারা পরস্পর যোগসাজসে অবৈধভাবে আধিপত্য বিস্তার, সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার মাধ্যমে চাঁদাবাজি, ছিনতাই ও লোকজনকে ভয়-ভীতি, হুমকি সহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে অস্ত্র-গোলাবারুদ ব্যবহার করে থাকে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল র‌্যাবের ডিএডি মো. শাকিরুর রহমান বাদি হয়ে টাঙ্গাইল মডেল  থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ