• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

ধামরাইয়ে ২ পরীক্ষার্থী আটক

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮

ধামরাই(ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাই উপজেলায় এসএসসি পরীক্ষার প্র্রশ্নফাঁসের অভিযোগে দুই পরীক্ষার্থীকে হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সামনে থেকে তাদেরকে আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)আবুল কালাম আজাদ।
সোমবার(১৯ ফেব্রুয়ারি) সকাল ৯ টার দিকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশকালে মোবাইল ফোনে প্রশ্নপত্র পাওয়ায় তাদের আটক করা হয়। আটক কৃতরা হলেন-ধামরাই উপজেলার শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র আবু বক্কর সিদ্দিক(১৭) ও ছাএী-তন্নি সাহা(১৬)।  আবু বক্করের বাড়ী ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের শান্তিপাড়া গ্রামের মোঃ আক্কাচ আলীর ছেলে। অপর দিকে মেয়ে তন্নিসাহার বাড়ী ভাড়ারিয়া ইউনিয়নের ভাড়ারিয়া গ্রামের বল্লবসাহার মেয়ে বলে জানাযায়।ূ

এই ব্যাপারে মাধ্যমিক শিক্ষা আফিসার মোসাঃ আইরিন সুলতানা বলেন আমি সকাল ৯ঘটিকার সময় হার্ডিঞ্জ স্কুলের সামনে এসে দেখি দুটি ছেলে মেয়ে মোবাইলে মাধ্যমে  দেখাদেখি করতেছে তখন আমি গোপনে তাদের মোবাইলে ফলো করি। এই সময় তাদের কাছ থেকে কৌশলে মোবাইল নিয়ে প্রশ্ন পত্রের সাথে মিলিয়ে দেখি হুবাহুব মিলে গেছে। সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানায়। পরে তাদেরকে পুলিশ দিয়ে আটক করা হয়।

এই ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আটকদের থানায় জিজ্ঞাসা বাদের জন্য পাঠানো হয়েছে, তারা কি ভাবে বা কোথা থেকে প্রশ্ন সংগ্রহ করেছে। এবং ছাত্র-ছাত্রী দুই জনকে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে। ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মাদ রিজাউল হক দিপু জানান, আবু বক্কর ও তন্নির  মোবাইল ফোনে জীব বিজ্ঞান প্রশ্নপত্র পাওয়া যায় যা পরীক্ষার মূল  প্র্রশ্নের সাথে  হুবুহুব মিলে আছে, তাই তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করে থানায় আনা হয়েছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page