• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

একাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে

আপডেটঃ : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮

রংপুর প্রতিনিধি॥
জাতীয় পার্টির  (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন আগামী সংসদ নির্বাচনে বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ করুক না করুক তাতে কিছুই যায় আসেনা । তাদের জন্য নির্বাচন বন্ধ হবেনা ,নির্বাচন হবেই। তিনি বলেন,একাদশ সংসদ  নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে ।
গতকাল মঙ্গলবার দুপুরে তিনি রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন। খালেদা জিয়ার কারাগারে যাওয়া নিয়ে এরশাদ বলেন, রাজনীতি করলে জেলে যেতে হবে আমিও জেলে গেয়েছি । এ নিয়ে এত বাড়াবাড়ির কিআছে। তিনি  বলেন, রায় দিয়েছে বিচারক এ নিয়ে কোন মন্তব্য আমি করবো না । খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির আন্দোলন করাকে তিনি দোষের কিছু মনে করেন না ।  তারা আন্দোলন করতেই পারে। তবে কোন ধ্বাংত্বক কর্মসূচি না দেয়াই তাদের জন্য মঙ্গল মনে মনে করেন তিনি।
বিএনপির কয়েকজন শীর্ষ নেতা জাপাতে যোগ দিচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন পার্টি প্রধান এইচ এম এরশাদ। তবে, যারা যোগদান করছেন তাদের নাম জানতে চাইলে তিনি হেসে উড়িয়ে দিয়ে বলেন, এখন বলা যাবে না  ।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, কেউ যদি ইচ্ছে করে আমার দলে যোগ দিতে চায় কেন তাদের নেবো না। তারা যদি ভাল নেতা হয় যোগ্য প্রার্থী হয় তাদের অবশ্যই দলে নেবো। আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেবো।এর আগে সকালে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে অবতরন করে সরাসরি মটর শোভা যাত্রা সহকারে রংপুর সার্কিট হাউজে আসেন ।
এ সময় তাঁর সাথে ছিলেন  জাপা প্রেসিডিয়াম  সমদ্য ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা ,জাপা’র কো চেয়ারম্যান জিএম কাদের, সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির , জেলা যুবসংহতির সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাক, গংগচড়া উপজেলা সভাপতি আলহাজ্ব শামসুল আলম,  সদর উপজেলা সাধারণ স¤পাদক আতোয়ার রহমান মিলনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ