ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে সরকারী কলেজ ও ভাড়ারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালযে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পুরুস্কার বিতরণ আনুষ্টান অনুষ্টিত হয়েছে। রবিবার (২৫ফের্রুয়ারী) বেলা ১০ ঘটিকার সময় ধামরাই সরকারী কলেজ ও অপর দিকে বেলা তিন ঘটিকায় ভাড়ারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়।
এই সময় ধামরাই সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এ এস, এম সিরাজুল হক, এর সভাপতিত্বে ও ভাড়ারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ শামীমুজ্জামান (শামীম) এর সভাপতিত্বে প্রধান আতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সভাপতি ঢাকা-২০ আসনের মাননীয় সংসদ সদস্য  বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক। তিনি তার সংক্ষিপ্ত বত্তবে বলেন দেশ আজ এগিয়ে যাচ্ছে এর একটায় মাত্র কারণ শিক্ষার উন্নতি, কারণ প্রবাদে আছে শিক্ষা জাতির মেরুদন্ড। তাই শিক্ষার আলো যে দেশে বেশি সেই দেশ তত উন্নত। তাই আমাদের মনে রাখতে হবে শিক্ষত জাতি মানে উন্নত দেশ। আর তাই শিক্ষার পাশা পাশি ছেলে মেয়েদের খেলাধুলাই উৎসাহিত করতে হবে যাতে করে তারা উৎসাহ উদ্ধিপনার মাধ্যমে লেখাপড়ায় আর ভাল করতে পারে। পরিশেষে তিনি নৌকায় মার্কায় ভোট চেয়ে সকলের দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন।
এই সময় বিশেষ আতিথি হিসাবে উপস্থিত ছিলেন  ধামরাই উপজেলা নির্বাহী আফিসার মোঃ আবুল কালাম, সাবেক জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও বর্তমানে ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সদস্য মোঃ শফিক আনোয়ার হোসেন গুলশান, ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সদস্য মোঃ খাইরুল ইসলাম, কৃষক লীগের সাধারণ সম্পাদক  হাজী আব্দুল গনি,ধামরাই পৌর-যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, ধামরাই সরকারী কলেজ শাখার সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব,ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহ আলম, ভাড়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মানছুর রহমান, ছাত্রলীগের সদস্য মোঃ তুষার আহম্মেদ শান্ত, মোঃ আলামিন হোসেন উজ্ঝলসহ সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এছাড়া আর উপস্থিত ছিলেন ধামরাই সরকারী কলেজের সকল শিক্ষ ও ভাড়ারিয়া সরকারী প্রাথমিক  বিদ্যালয়ের সকল শিক্ষক। তারা পুরুস্কার বিতরণী সহ সাংস্কৃতি অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।

Share Button