• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

চোলাই মদসহ চার জন গ্রেপ্তার

আপডেটঃ : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮

টাঙ্গাইল প্রতিনিধি॥
টাঙ্গাইল সদর উপজেলার করাটিয়া বাজারের মের্সাস রিয়া স্টীল অ্যান্ড মজিবর ওয়েল্ডিং ওয়াকর্সপের সামনে রোববার(২৫ ফেব্রুয়ারি) সকালে অভিযান চালিয়ে ২২ লিটার চোলাইমদ সহ চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, দেলদুয়ার উপজেলার হিংগানগর গ্রামের বর্তমানে করটিয়া মধ্যসাহাপাড়ায় বসবাসরত স্বর্গীয় রেবতী মোহন দে’র ছেলে দুলাল চন্দ্র দে(৬৩), করটিয়া মধ্যসাহাপাড়ার স্বর্গীয় আশুতোষ সাহার ছেলে অভিজিত সাহা(৩৭), টাঙ্গাইল শহরের বড় কালীবাড়ির স্বর্গীয় প্রিয়নাথ বসাকের ছেলে নরেশ চন্দ্র বসাক(৬০) ও করটিয়া পালপাড়ার স্বর্গীয় নিবারন চন্দ্র পালের ছেলে সুশীল কুমার পাল(৬২)।
র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপণে সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ২২ লিটার চোলাইমদ উদ্ধার ও চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত দেশিয় চোলাইমদ থেরি করে ব্যবসা পরিচালনা করছে। তারা টাঙ্গাইল শহর সহ বিভিন্ন এলাকায় চাহিদা অনুযায়ী চোলাই মদ সরবরাহ করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চোলাই মদের ব্যবসা পরিচালনার কথা স্বীকার করেছে।
তিনি আরো জানান, লাইসেন্স ব্যতিত চোলাইমদ তৈরি ও হেফাজতে রাখার অভিযোগে তাদের বিরুদ্ধে টাঙ্গাইল র‌্যাবের জেসিও-৭২৪৫ ডিএডি মো. সেলিম রেজা বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ