• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

সিএনজি চালিত অটো রিকশা খাদে পড়ে নিহত ১ আহত ৩

আপডেটঃ : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮

টাঙ্গাইল প্রতিনিধি॥
টাঙ্গাইল-নাগরপুর সড়কের বেড়াবুচনা নামক স্থানে রোববার(২৫ ফেব্রুয়ারি) সকালে সিএনজি চালিত অটোরিকশা খাদে পড়ে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত ও তিন যাত্রী আহত হয়েছেন। নিহত শহিদুল ইসলাম দেলদুয়ার উপজেলার দেউলি ইউনিয়নের বাবুপুর গ্রামের নছু মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত শহিদুল ইসলাম টাঙ্গাইল শহরে দর্জির দোকান পরিচালনা করেন। রোববার সকালে সিএনজি চালিত অটো রিকশাযোগে সদর উপজেলার ছিলিমপুর থেকে টাঙ্গাইল শহরে তার কর্মস্থলে যাচ্ছিলেন। সিএনজি চালিত অটো রিকশাটি চারজন যাত্রী নিয়ে বেড়াবুচনা নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়। এসময় অটোরিকশায়  থাকা এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন এবং আহত হন আরো তিনজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় উত্তেজিত পথচারীরা প্রায় এক ঘণ্টা টাঙ্গাইল-নাগরপুর সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।
টাঙ্গাইল পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুর রাজ্জাক জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ