• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

রংপুরে পুলিশ মেমোরিয়াল ডে-পালিত

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮

রংপুর অফিস॥
স্থানীয় সরকার, পল্ল¬ী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, পুলিশ জনগণের বন্ধু, তারা জীবন বাজি রেখে প্রতিনিয়িতই জনগণের সেবা করে যাচ্ছে। তাদের এই মহান দায়িত্ব পালন করতে গিয়ে অনেক পুলিশ সদস্য তাদের জীবন উৎসর্গ করেছেন। আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই বীর পুলিশ সদস্যদের।
গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ মেমোরিয়াল ডে-২০১৮ উপলক্ষ্যে রংপুর পুলিশ হলে র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।প্রতিমন্ত্রী আরো বলেন,পুলিশ সর্বদা দেশের সেবায় নিয়োজিত থাকে। তারা  দেশের তথা আমাদের যে কোন সমস্যায় আমরা পুলিশকেই প্রথমে পাশে পাই। পুলিশের উপর আমাদের এই বিশ্বাস ধরে রাখতে হবে।জেলা পুলিশ সুপার মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) মজিদ আলী , ডেপুটি কমান্ডার (এসপি) সাজ্জাদুর রহমান, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন )মারুফ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ, সহকারী পুলিশ সুপার হেড কোয়াটার (সদর) আরমান হোসেন, ডিবির অফিসার ইনচার্জ (উত্তর) শরিফুল ইসলাম, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ বাবুল মিয়া,কমিউনিটি পুলিশং রংপুর জেলা ও বিভাগীয় সম্বনয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক।
রংপুরে দায়িত্বরত অবস্থায় পুলিশের যে সকল সদস্য তাঁদের প্রাণ উৎসর্গ করেছেন তাঁদের স্মরণে পুলিশ মেমোরিয়াল ডে-২০১৭৮ উদযাপন অনুষ্ঠানে রংপুর জেলা পুলিশ, ব্যুরো অব ইনভেস্টিগেশন ( পিবিআই) পুলিশ, ডিবি পুলিশ, টুরিস্ট পুলিশ, সিআইডি, আরআরএফ, ডিএসবি পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page