• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে-পথযাত্রা মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে উপজেলা প্রসাশনের আয়োজনে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে পথযাত্রা মানববন্ধন ও আলোচনা সভা আনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৯মার্চ) সকাল ১১ ঘটিকার সময় ধামরাই উপজেলা চত্বরে এই সভা অনুষ্ঠিত হয়। এই সময় উপজেলা প্রশাসনের আয়োজনে এক বিশাল র‌্যালি বের করা হয়। পরে র‌্যালিটি ধামরাই পৌর-সভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ করে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এই সময় উপজেলা নির্বীহি আফিসার মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান আতিথি হিসাবে বক্তব্য দেন, ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এম এ মালেক। তিনি তার সংক্ষিত বক্তবে বলেন, বাংলাদেশে আজ দুর্নীতি অনেক কমে গেছে। তার একটাই কারণ বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার সৎ নেতিত্বের কারণে দেশ থেকে দুর্নীতি কমে গেছে। তাই আমাদের মনে রাখতে হবে দুর্নীতি করে কেউ পার পাবেনা।
এই সময় আর বক্তব্য রাখেন,উপজেলা কুষি আফিসার মোঃ লুৎফর রহমান সিকদার, প্রাথমিক শিক্ষা আফিসার মোঃ কাজী রাশেদ মামুন,আনসার( ভিডিপি) কর্মকর্তা মোঃ আব্দুস সাত্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সোহানা জেসমিন( মুক্তা), পল্লীবিদ্যুৎ এর (ডি,জি,এম)গোলাম সারুয়ার মোরশেদ,ও ইউপি চেয়ারম্যানগন-সহ সকল শ্রেণীর লোক জন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ