• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:

কমলগঞ্জে কলেজ ছাত্রীকে শ্রীলতাহানীর চেষ্টা ॥ মামলার এজাহারভূক্ত এক আসামীসহ সিএনজি আটক

আপডেটঃ : শনিবার, ৩১ মার্চ, ২০১৮

কমলগঞ্জ প্রতিনিধি॥
মৌলভীবাজারের কমলগঞ্জে কম্পিউটার ট্রেনিং সেন্টার থেকে বাড়ি ফেরার পথে সিএনজি-অটোরিক্সায় সংখ্যালঘু এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টাকালে চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে গুরুতর আহত হওয়ায় মামলায় কমলগঞ্জ থানা পুলিশ একজনকে গ্রেফতার করেছে। আটক করা হয়েছে ঘটনায় ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটি। গত বৃহস্পতিবার বেলা আড়াইটায় কমলগঞ্জের মুন্সীবাজার জেনুইন কম্পিউটার ট্রেনিং সেন্টার থেকে বের হয়ে বাড়িতে যাওয়ার পথে পরানধর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত কলেজ ছাত্রী মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এ ঘটনায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।  এ ঘটনায় নির্যাতিতার চাচা বাদী হয়ে শুক্রবার রাতেই কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
শনিবার বিকাল ৩টায় কমলগঞ্জ ফায়ার সাভির্স ষ্টেশন থেকে পুলিশ ফায়ারম্যান হানিফ উল্যাকে আটক করে। ফায়ার সাভির্স ষ্টেশন সিলেট বিভাগের ভারপ্রাপ্ত ডেপুটি ডিরেক্টর তনয় বিশ্বাসের উপস্থিতিতে ফায়ারম্যান হানিফ উল্যাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানান কমলগঞ্জ ফায়ার সাভির্স ষ্টেশন এর ইনচার্জ রাধাকান্ত সিংহ। এ সময় ঘটনার সাথে জড়িত সিএনজি আটক করা হয়। কমলগঞ্জ থানা পুলিশ আটকের বিষয় নিশ্চিত করেছে।
এ ঘটনায় মেয়ের কাকা শিবুল শীল বাদি হয়ে শুক্রবার উল্লেখিত দু’জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং ১৪, তাং ৩০-০৩-২০১৮) দায়ের করেন।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: নজরুল ইসলাম কমলগঞ্জ থানায় দায়েরকৃত মামলার ২নং আসামী হানিফ উল্যাসহ ঘটনায় ব্যবহৃত সিএনজি অটোরিক্সা (নং মৌলভীবাজার থ ১২-৩৯৮৬) আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, মামলার প্রধান আসামীকে পুলিশ আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ