• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম:
জীবনানন্দ পুরস্কার পেলেন জাহিদ হায়দার ও মোস্তফা তারিকুল আহসান এস কে সিনহার দুর্নীতি মামলার তদন্ত প্রতিবেদন ২৬ জুন গ্রেপ্তার আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফি চক্রের মূলহোতা, জব্দ ২৬ হাজার কনটেন্ট ইউক্রেনের ড্রোন হামলায় রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন জিম্বাবুয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশ সফরের জন্য মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা: কাদের সামাজিক কুসংস্কার যক্ষ্মা নিয়ন্ত্রণের প্রচেষ্টাকে বাধাগ্রস্ত করছে প্রধানমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন  লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি কতজন রোহিঙ্গা ভোটার হয়েছেন, তালিকা চান হাইকোর্ট

জেল কোর্ড অনুযায়ী খালেদা জিয়ার চিকিৎসা হবে : ওবায়দুল কাদের

আপডেটঃ : শনিবার, ৭ এপ্রিল, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে যাওয়া বিএনপির গণতান্ত্রিক অধিকার। তাই বিএনপি নির্বাচনে যাবে কি যাবে না এটার তাদের নিজস্ব বিষয়। এতে আওয়ামী লীগ কিংবা সরকারের দয়ার উপর কোনো কিছু নির্ভর করে না।
ওবায়দুল কাদের আরো বলেন, মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে জেল কোর্ড অনুযায়ী খালেদা জিয়ার চিকিৎসা হবে। অপরাধ অনুযায়ী দণ্ড দিয়েছে আদালত। মুক্তি দিবে আদালত মুক্তি দেয়ার অধিকার সরকারের নেই।
শনিবার দুপুর ১টায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটের বড় রাজাপুর নিজ বাড়িতে তার মা ফজিলাতুন্নেসার কুলখালীতে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে দিনি এ সব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, সংসদ সদস্য মোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আলম সেলিম, বসুরহাট পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ