• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

ধামরাইয়ে দুই বাসের মুখ মুখি সংঘর্ষে নিহত ০১॥ আহত ৩০

আপডেটঃ : মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮

ধামরাই(ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাই কসমস এলাকায় দুই বাসের মুখ মুখি সংঘর্ষে অজ্ঞাত নামে এক বাস যাত্রী নিহত হয়েছে বলে জানা গেছে। এবং আহত  হয়েছে কম পক্ষে ৩০জন। আহতদের উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েক জনের অবস্থা আশংকা হলে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৪ এপ্রিল) ফের্রুয়ারী) বিকাল ৩ ঘটিকার সময় ঢাকা আরিচা মহাসড়কের কসমচ(বাংলাদেশ বেতার) আফিসের পশ্চিম পাশে রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতের বাড়ী মানিকগঞ্জ এলাকায় বলে জানাযায়।
স্থানীয় সুত্রে জানাযায় গুরুতর আহতদের এলাকার লোকজন উদ্ধার করে উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে এনাম মেডিকাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে কয়েকজনের নাম ঠিকানা পাওয়া গেছে।মানিকগঞ্জ জেলার জিটকা গ্রামের মোসাঃ রহিমা বেগম (৫০), মানিকগঞ্জের মোঃ শাহীনুর ইসলাম(৩৫),টাঙাল জেলার মোসাঃ দুজ্জাহান বেগম (৬০), মানিকগঞ্জ জেলার ঘিওর থানার মোঃ হাবিব হোসেন,(৫০),ধামরাই থানার বরাটিয়া গ্রামের মোঃ মোসলেম উদ্দিন (৫০),
এই ব্যাপারে ধামরাই থানার আফিসার ইনচার্জ মোঃ শেখ রিজাউল হক দিপু বলেন, ঢাকা থেকে ছেরে আসা শুভযাত্রা ধামরাই কসমচ এলাকায়  এসে পৌছালে আরিচা থেকে ঢাকা একটি এন, বি, এন, ল্যাক্্রজারি দুরপাল্লার গাড়ীটি ধামরাই কসমচ এলাকায় আসলে কসিংএর সময় দুটি বাসের মুখমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে একজন মারা যায় এবং কম পক্ষে ৩০ জন আহত হয়। আহদের উদ্ধার করে এলাকার বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।
ধামরাই থানার (ওসি) অপারেশন মোঃ জাকারিয়া লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ