• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

‘প্রবাসীদের কল্যাণে সরকার আন্তরিকভাবে কাজ করছে’

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেছেন, প্রবাসী বাংলাদেশিদের সার্বিক কল্যাণে সরকার আন্তরিকভাবে কাজ করছে। যে কোন উপায়ে প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে সর্ব প্রকার সাহায্য সহযোগিতার জন্য সরকার প্রস্তুত রয়েছে।
আজ শনিবার ঢাকার একটি হোটেলে সেন্টার ফর নন-রেসিডেন্ট বাংলাদেশিস (এনআরবি) আয়োজিত ‘এসো গড়ি মাতৃভূমি’ শীর্ষক ওয়ার্ল্ড কনফারেন্সের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
প্রবাসে বসবাসরত সকল বাংলাদেশিকে বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহ্বান জানিয়ে নুরুল ইসলাম বিএসসি বলেন, আসুন দেশ ও দেশের মানুষকে ভালবেসে সোনার বাংলা গড়ার অঙ্গিকারবদ্ধ হই।
তিনি বলেন, আপনাদের প্রেরিত রেমিটেন্স দিয়ে দেশে বিনিয়োগ করুন। বর্তমান সরকার প্রবাসী বাংলাদেশিদের বিনিয়োগে উৎসাহ প্রদান করছে। দেশে প্রবাসী বাংলাদেশিদের বিনিয়োগরে সৃষ্টিতে ব্যাপক কাজ হচ্ছে।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী বলেন, সরকারের লক্ষ্য হচ্ছে নিরাপদ, সুষ্ঠু ও নিয়মতান্ত্রিক অভিবাসন ব্যবস্থা তৈরি করা। যা প্রবাসী বাংলাদেশি অভিবাসীদের কল্যাণ ও অধিকার রক্ষা করবে। আমরা বিদেশে অবস্থানকারী প্রবাসীদের দেশে সংগঠিত হবার জন্য উৎসাহ প্রদান করছি। বাসস।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page