• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

রফিকরাজু ক্যাডেট স্কুলসহ একই কায়দায় একটি ফ্ল্যাটে দুর্দর্শ চুরি॥আতংকে পৌরবাসি

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮

ধামরাই (ঢাক) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে থানার পাশে প্রায় ৩০০ গজ দুরে একই কায়দায় রফিকরাজু ক্যাডেট স্কুল থেকে প্রায় ১লক্ষ ৬৩হাজার টাকা ও একটি স্যামসাং( সি-৭) মোবাইলসহ আরেকটি ফ্ল্যাটের তালা ভেঙ্গে ঘরে ডোকে আলমারি শোকেজ থেকে স্বর্ণ অলংকার ও নগদ টাকাসহ দিন দুপুরে চুরির হয়েছে বলে জানা গেছে। আজ বৃস্পতিবার (১০ মে) বেলা ভোর সকালে ধামরাই পৌরসভার বরাত নগর ও হার্ডিঞ্জ স্কুলের পশ্চিম পাশে এলাকায় রফিকরাজু স্কুল ও একটি ফ্ল্যাট বাড়ীতে চুরির ঘটনা ঘটেছে।
এই ব্যাপারে ভুক্তভোগি রফিকরাজু ক্যাডেট স্কুলের পরিচালক মোঃ রেজাউল করিম বলেন, আমি আজ সকালে স্কুলের ষ্টাফদের বেতন দেওয়ার জন্যআগের দিন ব্যাংক থেকে টাকা উঠিয়ে বাসায় আলমারীর ভিতরে রাখি। কিন্তু বুধবার দিনগত রাত ৪ ঘটিকার সময় আমার বাসার দোতালার জানালা ভেঙে ঘরের ভিতরে ডুকে আমার স্ত্রী ও আমাকে জব্দকরে আমার মোবাইল ও ১লক্ষ ৬৩হাজার টাকাসহ ঘরের ভিতরের মালামাল নিয়ে যায়। এই সময় আমি কোন রকমে ছুটে ৯৯৯ কল করি ততক্ষনে চুর আমার বাসা থেকে বেরিয়ে ছটকে পড়ে এবং আমার স্ত্রী ডাক চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে। এর পর থানা থেকে পুলিশ এসে তদন্ত করে চলে যায়। এই ঘটনায় আমি বাদী হয়ে থানায় একটি সাধারণ ডাইরী করেছি। অপর দিকে হুজুরীটুলা এলাকায় মোঃ সোহরাব হোসেনের বাড়ীতে  একইকায়দায় ঘরের দরজার তালা ভেঙে ঘরের ভিতর ডুকে আলমারী ভেঙে স্বণ,রোপা,ও নগদ টাকা নিয়ে গেছে বলে জানাগেছে।
এই ব্যাপারে ধামরাই থানার আফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ রিজাউল হক (দিপু) বলেন এই সব চুরির ঘটনা গুলি এর আগে ছিলনা। তবে এলাকায় কিছু হিরোইন সেবকেরায় এই সব করে। আজকে চুরি হয়েছে বলে আমি শুনেছি।অতি তাড়াতারি তদন্ত করে চুরি হওয়া মালামাল উদ্ধার করার ব্যাবস্থা নেওয়া হবে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page