• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন শশী থারুর: চার্জশিটে পুলিশ

আপডেটঃ : সোমবার, ১৪ মে, ২০১৮

স্ত্রী সুনন্দা পুষ্করকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন ভারতের কংগ্রেস দলীয় সাংসদ ও সাবেক কূটনীতিক শশী থারুর। সুনন্দার মৃত্যুর চার বছর পর এই মামলার চার্জশিটে এমনটিই জানিয়েছে দেশটির পুলিশ। পুলিশ জানায়, বিবাহিত নারীর প্রতি সহিংসতার মাধ্যমে তাকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগ আনা হয় শশী থারুরের বিরুদ্ধে।
অভিযোগ গঠনের বিষয় জানার পর শশী থারুর টুইটারে লিখেন, ‘ভ্রান্ত এই অভিযোগ দায়ের এবং সবলে সেটাকে স্থায়ী করার বিষয়টি নিয়ে ভাবছি আমি। যারাই সুনন্দাকে চিনতো তারা কেউ বিশ্বাস করে না সে আত্মহত্যা করতে পারে, বিশেষ করে শুধুমাত্র আমার প্ররোচনায়।’
সোমবার পাতিয়ালা হাউস কোর্টে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে চার্জশিট জমা দেয় দিল্লী পুলিশ। সুনন্দা পুষ্করের মৃত্যুতে আত্মহত্যা বলেই উল্লেখ করেছে পুলিশ। শশী থারুরের বিরুদ্ধে দুটি ধারায় মামলা করা হয়েছে, আত্মহত্যার প্ররোচনা ও স্ত্রী’র নিষ্ঠুর আচরণ।
২০১৪ সালের ১৭ জানুয়ারি দিল্লীর লীলা প্যালেস হোটেলের ৩৪৫ নম্বর রুম থেকে উদ্ধার হয়েছিল সুনন্দার দেহ। সেদিন রাতেই বন্ধ করে দেয়া হয় ওই হোটেলের ঘর। গত মাসে তদন্তের স্বার্থে খোলা হয়েছে ঘরটি। সব তদন্ত শেষ হতেই পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম রিপোর্ট পেশ করে। এনডিটিভি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ