• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির দেশে হিট অ্যালার্ট জারি, শঙ্কায় শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্ব প্রতিক্রিয়া নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার সিদ্ধান্ত আইসিসি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ইসফাহানে ‘বিস্ফোরণের’ শব্দের কারণ জানালো ইরান এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা কারাগার: রিজভী রাজধানীর শিশু হাসপাতালে আগুন বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী

অপহরনের একদিন পর উদ্ধার ॥ মোটরসাইকেল ও প্রাইভেটকারসহ ৫জন আটক

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : মঙ্গলবার, ২২ মে, ২০১৮

কালিয়াকৈর(গাজীপুর )প্রতিনিধি॥
নারায়নগঞ্জের ফতুল্লা থেকে দুই ঠিকাকাদারকে অপহরেণের একদিন পর মঙ্গলবার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান বাজার এলাকা থেকে উদ্ধার করেছে এলাকাবাসী। অপহরণের সাথে জড়িত ৫ জনকে আটক করে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেছেন। অপহরণের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও প্রাইভেট কার আটক করে জনতা।
আটকৃতরা হচ্ছে সজিব হোসেন(২২), প্রাইভেটকার চালক আল-আমীন(২০), তালিম হোসেন(২০), নিরব হোসেন(২৮) এবং রাজু আহমেদ। স্থানীয়রা জানান, সোমবার সকাল ১০টার দিকে নারায়নগঞ্জের ফতুল্লা থেকে ঠিকাদার রমজান সরদার ও  তার জামাতা স¤্রাট মিয়াকে একটি কারখানায় কাজের কন্ট্রাক্ট দেয়া হবে বলে প্রাইভেট কারে তুলে নিয়ে আসে। পরে দিনভর ঢাকার মীরপুর এলাকায় একটি গ্যারেজের মধ্যে আটক রাখে। ২০ লাখ টাকা মুক্তিটপন দাবী করে। একপর্যায়ে ডাচ বাংলা ব্যাংকের ৪টি চেক স্বাক্ষর করিয়ে নেয়। মঙ্গলবার ভোরে শ্বশুড়কে প্রাইভেট এবং জামাতকে মোটরসাইকেল যোগে মাঝুখান এলাকায়নিয়ে আসে।
সকালে মাঝুখান বাজারে পৌছলে জামাতা স¤্রাট আতœচিৎকার শুরু করলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে এবং দুইজনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করলে আমতলা এলাকা থেকে প্রাইভেটকার চালকসহ আরও দুই জনকে আটক করে স্থানীয়রা। পরে তাদের গণপিটুনী দিয়ে থানা পুলিশে সোপর্দ করে। মৌচাক ফাড়ি ইনচার্জ উপ-পরিদর্শক(এস আই) সাইফুল ইসলাম জানান, আটক করে থানায় নিয়ে আসা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page