• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

চুনোপুঁটি নয় মাদক সম্রাটদের ধরুন: মোশাররফ

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বুধবার, ২৩ মে, ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, মাদকের সম্রাটরা সবাই আওয়ামী লীগের বড় বড় নেতা। সরকারের এমপি, যাকে সারাদেশের মানুষ চেনে ইয়াবা সম্রাট হিসেবে। তাকে ধরার পরিবর্তে ফুলের মালা পরানো হয়েছে। চুনোপুঁটিদের না মেরে মাদকের মূল নায়কদের ধরে বিচারের মুখোমুখি করতে হবে।
মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক আলোচনা সভায় তিনি এসব কথ বলেন। আয়োজন করে মুক্তিযোদ্ধা দল। সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।
মোশাররফ বলেন, দেশের মানুষ নিরাপদে নেই। কথায় কথায় ক্রসফায়ার দেওয়া হচ্ছে। গুম, খুন চলছে। হঠাৎ বিচার বহির্ভূত হত্যা শুরু হয়েছে মাদকের নামে। এর মাধ্যমে বিরোধীদের দমনের সুদূর প্রসারি লক্ষ্য বাস্তবায়ন করতে চায় সরকার। বিচার বহির্ভূত হত্যাকাণ্ড দিয়ে মাদক নির্মূল হবে না। এ দেশে আইন আছে। আইনের অধীনে বিচার করা যায়।
তিনি বলেন, এদেশে কোনো ইয়াবা তৈরি হয় না। বাহির থেকে আসে। সরকার যদি আন্তরিক হতো তাহলে সীমান্ত দিয়ে দেশে মাদক প্রবেশ করতো না। এর সাথে মূলত সরকারে এমপিরা জড়িত। আগে তাদের ধরুন।
তিনি বলেন, বিএনপি, খালেদা জিয়া ও জনগণকে বাইরে রেখে নির্বাচন করাই সরকারের টার্গেট। কিন্ত, সরকারের এ লক্ষ্য বাস্তবায়ন করা যাবে না। জনগণ তা মানবে না।
মোশাররফ বলেন, এই সরকারের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে। তা করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাকে মুক্ত করে তবেই আমরা একটি নির্বাচন করবো এবং সে নির্বাচনে খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি বিজয়ী হয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করবো। সময় আসছে।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page