• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম:
হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে ইরান-ইসরাইল উত্তেজনা আপাতত শেষ! বুশরা বিবিকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ ইমরান খানের ৭ দিন ছুটি বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানে পরাজিত হয়েও ফুলের মালা নিপুণের গলায় ৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা বিশ্বব্যাংকের, বাংলাদেশ পাবে কত ধর্ম, বর্ণ, গোষ্ঠী, নির্বিশেষে সম-অধিকার দিয়েছে সংবিধান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির দেশে হিট অ্যালার্ট জারি, শঙ্কায় শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্ব প্রতিক্রিয়া

র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ২৮ মে, ২০১৮

সিংড়া (নাটোর) প্রতিনিধি॥
নাটোরের সিংড়ায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে আব্দুল খালেক নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ভাগনাগরকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। এসময় একটি পিস্তল, কয়েক রাউন্ড গুলি ও বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুল খালেক উপজেলার বড় চৌগ্রামের আজাহার আলীর ছেলে। সে জেলার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিল।
র‌্যাব-৫ এর সিপিসি -২ কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, র‌্যাবের একটি টহল দল নাটোর-আত্রাই আঞ্চলিক সড়কে টহল দিয়ে নাটোর ফিরছিল। পথে সিংড়া উপজেলার ভাগনাগরকান্দি গ্রামে মাদক ব্যবসায়ীদের একটি চক্র মাদক লেনদেন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভাগনাগরকান্দি গ্রামে অভিযান চালায় র‌্যাবের একটি দল। সেখানে উপস্থিত কিছু মাদক ব্যবসায়ী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের উপর গুলি বর্ষন শুরু করে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে আব্দুল খালেক নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়। অন্যরা পালিয়ে যায়। মাদক ব্যবসায়ীদের ছোড়া গুলিতে দুইজন র‌্যাব সদস্য আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মাদক ব্যবসায়ী আব্দুল খালেককে মৃত ঘোষনা করেন। আহত দুই র‌্যাব সদস্যকে সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে ০১ টি লোহার তৈরী বিদেশী রিভলভার, ০২ রাউন্ড গুলি, ৮৫৩ পিচ ইয়াবা জব্দ করা হয়।
খালেকের বাবা আজাহার আলী বলেন, দীর্ঘদিন তাকে মাদক ব্যবসা ছেড়ে দেওয়ার কথা বলেছি। কিন্তু আমাদের কথা কর্নপাত করেনি।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, নিহত আব্দুল খালেকের বিরুদ্ধে থানায় হত্যা,মাদক, চোরাচালান, অপহরণসহ ২০ টি মামলা রয়েছে। সে জেলার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। লাশের সুরতহাল তৈরির পর ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page