• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

কালিয়াকৈরে ভ্রাম্যমান আদালতের জরিমানা

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : মঙ্গলবার, ৫ জুন, ২০১৮

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি॥
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় বিভিন্ন খাবার হোটেল, চাউলের পাইকারী দোকান, মাংস বিক্রেতার দোকান  ও মিষ্টির দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এসময় ২টি হোটেল, ৪টি চাউলের পাইকারী দোকান, ২টি মিষ্টির দোকান ও ৩জন মাংস ক্রেতাসহ মোট ১ লাখ ২৬ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। কালিয়াকৈরের সহকারী কমিশনার (ভূমি)ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহ মোহাম্মদ শামসুজ্জোহার নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।
গতকাল সোমবার দুপুরে সফিপুর বাজারের ইমা মুসলিম হোটেল এন্ড সুইটমিটকে ৩০ হাজার, ভাই ভাই হোটেল মালিককে ১০ হাজার, ভিআইপি  সুইটমিটকে ৫ হাজার, তিন তাড়া মিষ্টান্ন ভান্ডারকে ৩ হাজার, মাসুমা খাদ্য  ভান্ডারের মালিককে ২০ হাজার,সোহেল ট্রেডার্সকে ৩০ হাজার, বৃষ্টি খাদ্য ভান্ডারকে ২০ হাজার, মদিনা খাদ্য ভান্ডারকে ২হাজার, রফিক মাংস বিতানকে ২হাজার, রব মাংস বিতানকে ২হাজার, খালেক মাংস বিতানকে ২ হাজার টাকা জরিমানাসহ মোট ১লক্ষ ২৬ হাজার টাকা জরিমানা করা হয়।
পাইকারী চাউল বিক্রেতাদের প্লাষ্টিকের বস্তা ব্যবহার করার দায়ে, হোটেল মালিকদের অস্বাস্থ্যকর পরিবেশে নি¤œ মানের খাবার ও পচা বাসি মিষ্টি রাখার জন্য এবং তিন মাংস বিক্রেতাকে কৌশলে ওজনে কম দেওয়ার জন্য এসব জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
এ সময় উপস্থিত ছিলেন গাজীপুরের মুখ্য পাট পরিদর্শক মো.ফাইজুল্লাহ কালিয়াকৈর থানা পুলিশের এসআই মো.আতিকুর রহমান রাসেল ও উপজেলা ভূমি অফিসের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page