• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:

বাসাইলরে স্থগতিকৃত পৌরসভা নর্বিাচন আগামি ৩০ জুন

আপডেটঃ : মঙ্গলবার, ৫ জুন, ২০১৮

টাঙ্গাইল প্রতনিধি:

টাঙ্গাইলরে বাসাইল উপজলোর স্থগতিকৃত পৌরসভা নর্বিাচনরে ভোটগ্রহন আগামি ৩০ জুন অনুষ্ঠতি হব।ে রোববার(৩ জুন) বাংলাদশে নর্বিাচন কমশিন এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করনে। পরে বকিালে টাঙ্গাইল জলো নর্বিাচন অফসিার মোহাম্মদ তাজুল ইসলাম গণবজ্ঞিপ্তি জারি করনে।
ঘোষতি তফসলি অনুযায়ী আগামি ৫ জুন মনোনয়নপত্র দাখলিরে শষে তারখি। আগামি ৭ জুন মনোনয়ন বাছাইয়রে শষে তারখি। আগামি ১৪ জুন মনোনয়ন প্রত্যাহাররে শষে দনি এবং আগামি ৩০ জুন ভোটগ্রহণ অনুষ্ঠতি হব।ে এরআগে বাসাইল পৌরসভার র্বতমান ময়ের মজবির রহমানরে আবদেনরে প্রক্ষেতিে হাইর্কোট ৬ মাসরে জন্য নর্বিাচন স্থগতি করনে।
জলো নর্বিাচন অফসি সূত্রে জানা যায়, নর্বিাচনে মোট ভোটার ১৬ হাজার ৪০০। পুরুষ ভোটার ৭ হাজার ৯২৫ এবং মহলিা ভোটার ৮ হাজার ৪৭৫ জন। নর্বিাচনে মোট ভোট কন্দ্রে ৯টি এবং ভোট কক্ষ ৫৩ ট।ি
টাঙ্গাইল জলো নর্বিাচন অফসিার মোহাম্মদ তাজুল ইসলাম বলনে, বাসাইল পৌরসভার র্বতমান ময়ের মজবির রহমানরে আবদেনরে প্রক্ষেতিে হাইর্কোট নর্বিাচন স্থগতি করনে। পরে এই পৌরসভার নৌকার র্প্রাথী আব্দুর রহমি স্থগতিরে উপরে আপলি করনে। আপলি শুনানি শষেে আপলি বভিাগ র্পূবরে আদশেটি স্থগতি করনে এবং নর্বিাচন কমশিনকে নর্বিাচন করার নর্দিশে দয়ে। পরে নর্বিাচন কমশিন রোববার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করনে।
তনিি বলনে, বগিত নর্বিাচনগুলো সুষ্ঠু এবং শান্তপর্িূণভাবে অনুষ্ঠতি হয়ছে।ে আশা করছি বাসাইল পৌরসভার নর্বিাচনও সুষ্ঠু এবং অবাধ হব।ে#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ