• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

সড়কের কারনে যানজট হয় না সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ১০ জুন, ২০১৮

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি॥
সড়কের কারনে যানজট হয় না । বৃষ্টির কারনে গাড়ী চলাচলে স্পিড স্লো বা সড়কে গাড়ি নষ্ট হলে বা গাড়ি রাস্তার রং সাইড দিয়ে চলাচলের কারনে সড়কে যানজটের সৃষ্টি হয়। কোন অবস্থায় সড়কের কারনে যানজটের সৃষ্টি হয়না। ঈদের আগেই চন্দ্রা থেকে এলেঙ্গা পর্যন্ত চার লেন সম্পুর্ন ভাবে খোলে দেওয়া হবে । চন্দ্রা থেকে এলেঙ্গা পর্যন্ত ২৬টি ব্রীজ রয়েছে ইতি মধ্যে ২৩টির কাজ সম্পুর্ন শেষ হয়েছে। ঈদের পরে মাননীয় প্রধানমন্ত্রী উদ্ধোধন করবেন। ঈদে ঘরমুখো উত্তবঙ্গগামী মানুষের উদ্দেশ্যে  বলেন ১২তারিখ হতে চার লেনে যানবাহন চলাচল শুরু করবে। ঈদে ঘরমুখো  মানুষ নির্বিগ্নে চলাচল করতে পারবে। মহাসড়কে কোন প্রকার যানজট থাকবে না। যাত্রীদের আর দুর্ভোগ পোহাতে হবেনা। গতকাল রোববার দুপুরে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেন উন্নয়নের কাজ পরিদর্শনে এসে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।
এছাড়া  মহসড়কে যাতে ব্যাটারীচালিত ইজি বাইক চলাচল করতে না পারে সেই দিকে লক্ষ্য রাখার জন্য হাইওয়ে পুলিশের প্রতি নির্দেশ প্রদান করেন। রাস্তার পাশে জলাব্ধতা নিরশনের জন্যও সড়ক বিভাগকে সতর্ক থাকার জন্য বলেন।
এছাড়া খালেদা জিয়ার মাইল্ড ষ্টোক সম্পর্কে বলেন তার রক্তচাপ রেড়ে ছিল । তাকে চকলেট খাওয়ানোর পর আপাতত ভাল হয় । তিনি রাজি থাকলে তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে। তার চিকিৎসার ব্যাপারে কোন গাফলতি করা হবে না। ঈদের পর বিএনপি’র গরম আন্দোলন সম্পর্কে  মওদুদ আহাম্মেদের দেওয়া ঘোষনা সর্ম্পকে বলেন তার কথা আকাশে মেঘের গর্জনেরমত । তার কথা সবসময় গরম থাকে। কিন্তু একশনের সময় পলায়ন মনের মানুষ। তার মুখে এসব কথা আষাঢের তর্জন গর্জনের মত।
এসময় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি মোঃ আতিকুর রহমান,কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম,গাজীপুর জেলা পুলিশ সুপার মোঃ হারুন অর রশিদসহ সড়ক জনপথ বিভাগের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page