ভোলা  প্রতিনিধি॥
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, গরীর অসহায় ও সাধারণ মানুষের সুখে-দুখে পাশে থাকার জন্য আজও বেঁচে আছেন, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অসহায় ও দুস্থ মানুষের সুখ-দুঃখ ভাগ করে নেন তিনি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার  নেতৃত্বে আমরা সংসদ সদস্যরা দেশের গ্রাম-গঞ্জে উন্নয়ন করে যাচ্ছি। পদ্মা সেতু নির্মাণ, ভোলার শাহবাজপুর গ্যাস থেকে বিদ্যুৎ উৎপাদনের মাধ্যমে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হচ্ছে। ভোলা-বরিশাল ব্রীজ নির্মাণ করা হবে। ভোলা আর বিচ্ছিন্ন দ্বীপ থাকবে না।
সোমবার দুপুরে লালমোহন উপজেলা এলজিইডি কর্তৃক আয়োজিত ইফাদ সাহায্যপুষ্ঠ সহায়তা জনতা বাজার উন্নয়ন কাজের মহিলাদের মধ্যে লভ্যাংশ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আজ বাংলাদেশ বিশে^র দরবারে নি¤œ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিচিতি লাভ করেছেন। বাংলাদেশ এখন আর বিভিন্ন দেশ থেকে ভিক্ষা আনবে না।
এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসারপর লালমোহন ও তজুমদ্দিনে নদী ভাঙ্গনরোধ, সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক নির্মাণ, রাস্তা, ব্রীজ, কালর্ভাট, স্কুল,কলেজ, মাদ্রাসা ও মসজিদের উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। তিনি বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
লালমোহন উপজেলা এলজিইডি প্রকৌশলী মোঃ ফোরকান সিকদারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ শাখাওয়াত হোসেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুণ, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, মোশারফ হোসেন সোহেল প্রমুখ।

Share Button