• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

বঙ্গ-বিডি ইউ টিউবের ঈদ সূচিতে তারকাদের নাটক

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : মঙ্গলবার, ১২ জুন, ২০১৮

আসছে ঈদে অনুষ্ঠানমালা নিয়ে টেলিভশনে সঙ্গে পিছিয়ে নেই ইউটিউবও। বাংলাদেশের নেতৃস্থানীয় ইউটিউব নেটওয়ার্ক এবং ডিজিটাল বিনোদন প্রদানকারী বঙ্গ-বিডি দর্শকের চাহিদা মেটাতে ইউটিউব ঈদ অনুষ্ঠান সূচিতে রেখেছে জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের নাটক।
জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী আজমেরী হক বাঁধনের বিশেষ টেলেফিল্ম ‘হানি হানি মুন মুন’ ঈদুল ফিতরের দ্বিতীয় দিন বেলা ২টা ২৫ মিনিটে এশিয়ান টিভিতে প্রচারিত হবে। টেলিফিল্মটির ডিজিটাল রাইটস নিয়েছে বঙ্গ-বিডি। এটি ১৯ জুন বঙ্গ-বিডির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। এছাড়াও বঙ্গ-বিডি চ্যানেলে প্রচারিত হবে ‘বাতাসে প্রেম ভাসে’, ‘রোলিং ইন দ্য ডিপ’, ‘দা লাস্ট ফ্রাইডে’, ‘সদা সত্য কথা বলিব’, ‘সফল প্রেমিক’, ‘তালা চাবি’সহ আরো বেশ কিছু নাটক ও টেলেফিল্ম।
বাংলাদেশের নেতৃস্থানীয় ইউটিউব নেটওয়ার্ক এবং ডিজিটাল বিনোদন প্রদানকারী বঙ্গ ইতিমধ্যে ৫টি সফল বছর পার করেছে। তাছাড়া গ্রামীণফোন দ্বারা প্রচারিত লাইভ টিভি স্ট্রিমিং অ্যাপ ‘বায়োস্কোপ’ এর জনক বঙ্গ-বিডি ২০১৭ সালে লাভ করেন আইসিটি ন্যাশনাল অ্যাওয়ার্ড। ১ কোটির বেশি সাবস্ক্রাইবার্সের এই নেটওয়ার্কে ১৬৫টির মতো চ্যানেল রয়েছে। যার মধ্যে জাজ মাল্টিমিডিয়া, সালমান দা  ব্রাউনফিশ , মাশরাঙ্গা টিভি , ভাই-ব্রাদার্স ও গান ফ্রেন্ডস অন্যতম। পাশাপাশি প্রতিষ্ঠানটি ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি দেখভাল করছে।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page