• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:

হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতিকে ফুল দিয়ে বরণ

আপডেটঃ : শনিবার, ৭ জুলাই, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে শত বছরের পুরুনো স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতি বিলট্রেড গ্রুপের চেয়ারম্যান জনাব এনায়েতুর রহমান বাপ্পীকে ফুল দিয়ে বরণ করেন ধামরাই পৌর-সভার বন্ধু মহল ও স্কুল কমিটির সদস্যসহ স্কুলের শিক্ষকরা।
আজ শনিবার (৭ জুলাই) বিকাল ৫ঘটিকার সময় ধামরাই হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের মাঠে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
এই সময় স্কুলের নব-নির্বাচিত সভাপতি জনাব এনায়েতুর রহমান বাপ্পী সকলের সাথে মতবিনিময় কালে বলেন, স্কুলের সার্বিক বিষয়ে মাসে এক বার করে হলে ও আমাদের মিটিং করে স্কুল এবং ছাত্র-ছাত্রীদের পড়া শোনার ব্যাপারে খুজ খবর নিতে হবে। যাতে করে হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজকে উপজেলার মধ্যে সুনাম অর্জন করতে পারে। এই ভাবে এক সময় ঢাকা জেলার মধ্যে আমরা সবার উপরে চলে যেতে পারব। এই কথা মনে রেখে সকলকে কাজ করতে হবে। তিনি আর বলেন কারণ শিক্ষা জাতির মেরুদন্ড । যে দেশ যত শিক্ষিত সেই দেশ তত উন্নত।
এই সময় উপস্থিত ছিলেন,হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ হযরত আলী, সহকারী শিক্ষকদের মধ্যে মোঃ লিটনসহ সকল শিক্ষগণ উপস্থিত ছিলেন। এছাড়া ধামরাই বন্ধুমহলের সভাপতি গার্নেল হোসেন,ধামরাই পৌর-যুবলীগের সহ –সভাপতি মোঃ আলী খান, পৌর-সভার ৩নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি মোঃ আদনান হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ মীর সাজিদ, বন্ধুমহলের সদস্য রিগান হোসেন, মোঃ জনি সহ সকল সদস্য এই সময় নব-নির্বাচিত সভাপতিকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ