বর্তমান সরকারের অসামান্য উন্নয়ন ও অর্জনের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামী একুশে জুলাই বিকেল তিনটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ।
বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নীল দেশে পরিণত, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১’র সফল উৎক্ষেপণ, অস্ট্রেলিয়ার সিডনি থেকে উইমেন লিডারশীপ অ্যাওয়ার্ড এবং ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করায় এই গণসংবর্ধনা দেওয়া হবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ রবিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের নব নির্মিত কার্যালয়ে সহযোগী সংগঠন ও ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মত বিনিময় সভা শেষে সংবাদ সম্মেলনে এসব কথা জানান।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে দেওয়া গণসংবর্ধনাকে সফল করতে দলের সহযোগী সংগঠনসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যদের নিয়ে আওয়ামী লীগের সঙ্গে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমরা আশা করছি, আগামী ২১ জুলাই বর্তমান সরকারের অসাধারণ উন্নয়ন ও অর্জনের জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে যে গণসংবর্ধনা দেওয়া হবে তা স্মরণাতীতকালের সবচেয়ে বড় সংবর্ধনা অনুষ্ঠান হবে।
তিনি বলেন, সেই লক্ষ্যকে সামনে রেখে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করার জন্য আজকের এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হলো। সভায় গণসংবর্ধনাকে সফল করার জন্য সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। বাসস।
Share Button