• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

ভালুকায় পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে ডাকাত সর্দার মুরাদ নিহত

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ১৫ জুলাই, ২০১৮

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি॥
ময়মনসিংহের ভালুকায় উথুরা ইউনিয়নের হাইজ্যাকের মোড় নামকস্থানে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার  মুরাদ আকন্দ (৩০) নিহত হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার (১৫জুলাই) ভোর রাতে ঘটনার সময় উপজেলার উথুরা ইউনিয়নের হাইজ্যাকের মোড় এলাকায় ডাকাতদলের ডাকাতির প্রস্তুতি নেওয়ার খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বিপিএম (বার) পিপিএম’র নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালাতে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলি বর্ষণ শুরু করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। উভয় পক্ষের গোলা গুলির মাঝে উপজেলার বগাজান গ্রামের শাহ্জাহান আকন্দের ছেলে শীর্ষ সন্ত্রাসী, ডাকাত সর্দার মুরাদ আকন্দকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে। পরে  চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করেন।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ তালুকদার জানান, মুরাদ আকন্দ একজন শীর্ষ সন্ত্রাসী, ডাকাত সর্দার তার বিরুদ্ধে ডাকাতি ও ওরেন্টসহ ৫টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ১টি রামদা, ১টি চাপাতি ১টি ছুড়ি উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুতে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page