• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

আওয়ামী লীগ জোয়ারে, বিএনপি ভাটায় আছে: সেতুমন্ত্রী

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : শুক্রবার, ২০ জুলাই, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি চায় জাতীয়তাবাদী নির্বাচন কমিশন। তারা তো চায় তাদেরকে নির্বাচনে জয়ের নিশ্চয়তা দিতে হবে, তাহলে তারা নির্বাচনে আসবে। বিএনপি নেতিবাচক রাজনীতির জন্য ভাটায় আছে। তাদের রাজনীতিতে কখন জোয়ার আসবে সেটা কেউ জানে না।’
তিনি বলেন, আওয়ামী লীগ নয় বছর ধরে ক্ষমতায় রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাধারণ নেতৃত্বে দেশ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। তাই রাজনীতিতে আওয়ামী লীগ জোয়ারের মধ্যে রয়েছে। আর এই জোয়ারের মাধ্যমেই আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে।
আজ শুক্রবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার গণসংবর্ধনার মঞ্চ ও প্রস্তুতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
বাংলাদেশের উন্নয়নশীল দেশে পদার্পণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, অস্ট্রেলিয়া থেকে ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ অর্জন ও ভারতের নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি পাওয়ায় প্রধানমন্ত্রীকে এই সংবর্ধনা দেবে আওয়ামী লীগ।
তিনি বলেন, রাজনীতি হলো জোয়ার ভাটার খেলা। ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর থেকে ১৯৯৬ সালের ১২ জুন আওয়ামী লীগ নির্যাতন-নিপীড়নের মধ্যে রাজনীতি করেছে। সে সময় আমাদের রাজনীতিতে ভাটা ছিল। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় থাকার সময়ও আমরা কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে রাজনীতি করেছি।
সেতুমন্ত্রী বলেন, আমরা তো বলিনি সব দলের অংশগ্রহণে নির্বাচন চাই না। বিএনপি ইচ্ছে করে নির্বাচনে না এলে আমরা কি করবো। আমরা তো তাদেরকে টেনে আনবো না। নির্বাচনে অংশগ্রহণ করা প্রতিটি রাজনৈতিক দলের অধিকার। সরকারের দয়ায় বা করুণা নয়। আজকে সিটি করপোরেশনগুলোতে সুন্দরভাবে নির্বাচন হচ্ছে। তাদের কে বাধা দিয়েছে?
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page