• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

ভারতের বিপক্ষে টেস্টে ফিরতে পারেন রশিদ

আপডেটঃ : শুক্রবার, ২০ জুলাই, ২০১৮

নিজ মাঠে ভারতের বিপক্ষে আসন্ন সিরিজেই আবারো টেস্ট দলে ডাক পেতে পারেন ইংল্যান্ড লেগ স্পিনার আদিল রশিদের। ইংল্যান্ড কোচ ট্রেভর বেলিসের দৃস্টিতে লাল বলে নিজের দৃস্টিভঙ্গি পরিবর্তন আনলে ভারতের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের দলেই জায়গা পেতে পারেন রশিদ।
বেলিস বলেন, ‘সম্ভবত এ বছর আমরা তাকে তার সেরা বোলিং করতে দেখেছি। গত কয়েক বছর যাবত ওয়ানডে ক্রিকেটে সে খুব ভাল বোলিং করছে। তবে এ বছর বলের প্রতি তার নিয়ন্ত্রন ও ধারবাহিকতা আমার দৃস্টিতে সেরা।’
দশ ম্যাচের ক্যারিয়ারে ২০১৬ সালের ডিসেম্বরে নিজের সর্বশেষ টেস্ট খেলা রশিদ কেবলমাত্র ৫০ ওভার ও টি-২০ ক্রিকেট খেলতে চান। চলতি গ্রীষ্মে ওয়ানডে ও টি-২০ ক্রিকেটে ইংল্যান্ডর হয়ে সর্বোচ্চ ২৫ উইকেট শিকার করেছেন রশিদ।
বেলিস বলেন,‘ পুনরায় টেস্ট ক্রিকেটে ফেরার সিদ্ধান্তের বিষয়টি সে পুনর্বিবেচনা করতে পারে। জাতীয় দল নির্বাচক এড স্মিথের সঙ্গে তার কোন আরোচনা হয়েছে কিনা আমি জানিনা। এ বছর জস বাটলারও সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে পুনরায় টেস্ট ক্রিকেটে ফিরেছে। সুতরাং আমি নিশ্চিত যে সিদ্ধান্তটা তার কাছ থেকেই আসতে হবে।
টেস্ট ক্রিকেটে ইংল্যান্ডের স্পিন বিভাগ যখন ধুকছে সে সময়ই দারুন পাফর্ম করছে রশিদ। বাজে পারফরমেন্সের কারণে মঈন আলি দলে জায়গা হারানোর পর এই শীতে অভিষেক হয়েছে ডম বেস এবং জ্যাক লিচের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ