• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্য গ্রেপ্তার

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি॥
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লিবিদ্যুৎ এলাকা থেকে বুধবার রাত সাড়ে এগারটার দিকে চার ডাকাত গ্রেপ্তার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।
পলিশ সুত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লিবিদ্যুৎ এলাকার সিপি বাংলাদেশ লিঃ নামক ফ্যাক্টরীর ২০০ গজ পূর্ব দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০-১২ জনের একটি ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. মিজানুর রহমানের নেতৃত্তে পুলিশ অভিযান চালায়। অভিযান চালিয়ে ৪ জন ডাকাত ধরতে সক্ষম হলেও সাথে থাকা ডাকাত দলের অন্যান্য সদস্যরা দৌড়ে পালিয়ে যায়।
গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যরা হলো,বগুড়া শেরপুর থানার উদগাও এলাকার মৃত. আলাল হোসেনর ছেলে লুৎফর মিয়া (৩৮),সিরাজগঞ্জ জেলার তারাশ থানার চক-মোলো এলাকার সাত্তার হোসেনের ছেলে সাইদুল ইসলাম (২৫), সিরাজগঞ্জ জেলার তারাশ থানার রাণীর হাট এলাকার মৃত. কছিমউদ্দিনের ছেলে খয়বর রহমান (২৩) ও নাটোর জেলার সিংড়া থানার নিশ্চিন্তপুর এলাকার আনছার আলীর ছেলে শাহজাহান (২২)।
বগুড়া শেরপুর ও রাজশাহী চারঘাট থানায় লুৎফর মিয়ার নামে একাধিক ডাকাতি ও অ¯্র মামলা রয়েছে বলেও জানা যায়।ডাকাত দলের ব্যবহৃত একটি ট্রাকের প্লেট নাম্বার ঢাকা মেট্রো-ট-১৪-৬৭০৯ স্থলে(ঢাকা মেট্রো-ট-১১-৮৭৫৩ ভূয়া নাম্বার)জব্দ করা হয়। এসময় ডাকাত দলের ফেলে যাওয়া অ¯্রসহ ২টি লম্বা রামদা, ৩টি লোহার জিআই পাইপ,৪টি লাঠি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চার ডাকাত গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের মধ্যে লুৎফরের নামে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page