• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০০ অপরাহ্ন

দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগিতা॥শপথ বাক্য পাঠ ও আরটিআই প্রশিক্ষণ

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
শিক্ষার্থীদের মধ্যে দুর্র্নীতি বিরোধী চেতনা বৃদ্ধির লক্ষ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও সচেতন নাগরিক কমিটি (সনাক) এর আয়োজনে দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগিতা, শপথ বাক্য পাঠ ও তথ্য অধিকার আইন এর বহুল প্রচারের উদ্দেশ্যে অনুষ্ঠিত হয়েছে আরটিআই প্রশিক্ষণ।
বৃহস্পতিবার সকালে কলেজের অধ্যক্ষ অসিত কুমার পাল এর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীদের নিয়ে দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান শ্রীমঙ্গল সনাক এর সহ সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সনাকের ইয়েস ফ্রেন্ডস আহবায়ক জিডিশন প্রধান সুছিয়াং, সনাক সদস্য মো. রহমত আলী প্রমুখ।
এসময় প্রায় কলেজের প্রায় দেড়শতাধিক শিক্ষার্থীদের নিয়ে আরটিআই প্রশিক্ষনটি পরিচালনা করেন টিআইবি এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী ও সহকারী ব্যবস্থাপক মাহবুব আলম।
পরে সনাক আয়োজিত ‘দুর্নীতি জাতীয় উন্নয়নের অন্তরায়’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়। রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে কলেজের দশম শ্রেনীর ছাত্রী রুপা দেব, দ্বিতীয় স্থান অধিকার করে নবম শ্রেনীর ছাত্রী মাহিমা আলম মাহি, তৃতীয় স্থান অধিকার করে দশম শ্রেনীর ছাত্রী রাহেলা জান্নাত সুইটি।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page