• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
ধর্ম, বর্ণ, গোষ্ঠী, নির্বিশেষে সম-অধিকার দিয়েছে সংবিধান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির দেশে হিট অ্যালার্ট জারি, শঙ্কায় শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্ব প্রতিক্রিয়া নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার সিদ্ধান্ত আইসিসি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ইসফাহানে ‘বিস্ফোরণের’ শব্দের কারণ জানালো ইরান এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা কারাগার: রিজভী রাজধানীর শিশু হাসপাতালে আগুন

হজযাত্রী পরিবহণে শর্ত ভঙ্গকারী এজেন্সির বিরুদ্ধে ব্যবস্থার সুপারিশ

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ৩০ জুলাই, ২০১৮

হজযাত্রী পরিবহণে শর্ত ভঙ্গকারী এজেন্সিগুলোর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার সুপারিশ করেছে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। একইসঙ্গে কমিটি বাংলাদেশ বিমানকে চট্টগ্রাম-ব্যাংকক রুটে সরাসরি ফ্লাইট চালুর পদক্ষেপ নেয়ার সুপারিশ করেছে।
সোমবার সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির বৈঠকে এসব সুপারিশ করা হয়।
কমিটির সভাপতি মুহাম্মদ ফারুক খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অংশ নেন কমিটির সদস্য অধ্যাপক আলী আশরাফ, নজরুল ইসলাম চৌধুরী, কামরুল আশরাফ খান, আফতাব উদ্দীন সরকার, রওশন আরা মান্নান ও সাবিহা নাহার বেগম।
বৈঠকে ঈশ্বরদী বিমান বন্দরের রানওয়ের লিজের জমি উদ্ধার ও এই বিষয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয়কে চিঠি দেয়ার জন্য বিমান মন্ত্রণালয়কে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার পরামর্শ দেয়া হয়। এ ছাড়া কার্গো বিমানের মালামাল সময়মতো বিমানবন্দর থেকে খালাস না করলে বেশি হারে জরিমানা ধার্যসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়। বৈঠকে পর্যটন করপোরেশনের অধীন পিপিপিতে হোটেল নির্মাণ প্রকল্প গ্রহণের আগে আগ্রহী প্রতিষ্ঠানের কাছ থেকে প্রস্তাব নেয়ার সুপারিশ করেছে কমিটি।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page