• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

বিএনপি-জামায়াত বাংলাদেশের বিরুদ্ধে যুদ্ধ করছে: তথ্যমন্ত্রী

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮

তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, মুক্তিযুদ্ধে পরাজিত শক্তি তাদের পরাজয়ের প্রতিশোধ নিতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল।
বঙ্গবন্ধুকে হত্যার রাজনীতি বিএনপি-জামায়াত ধারণ করে বাংলাদেশ রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ করছে- উল্লেখ করে তিনি বলেন, ‘বাংলাদেশের উন্নয়ন-সমৃদ্ধি-অগ্রগতি-প্রগতি বিএনপি-জামায়াত সহ্য করে না। এরা সুযোগ পেলেই মিথ্যাচার করে, গুজব রটিয়ে, উস্কানী দিয়ে দেশে সংঘাত-সংঘর্ষ তৈরির অপচেষ্টা চালায়।’
মঙ্গলবার সকাল ১১টার দিকে বঙ্গবন্ধু এভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী: জাতীয় শোক দিবস’ উপলক্ষে জাসদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হাসানুল হক ইনু বলেন, নিরাপদ সড়কের দাবিতে শিশুদের নিষ্পাপ পবিত্র আন্দোলনকে বিএনপি-জামাত গুজব রটিয়ে উস্কানি দিয়ে কলংকিত করার অপচেষ্টা চালিয়েছিল।
তিনি বলেন, ‘৭১ এর খুনী, ৭৫ এর খুনী, ২১ আগস্টের খুনী পকিস্তানপন্থী বিএনপি-জামায়াতকে রাজনীতি ও নির্বাচনের মাঠ থেকে বিতাড়িত করতে হবে।’
জাসদের কার্যকরী সভাপতি রবিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বক্তব্য রাখেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আখতার, শাহ জিকরুল আহমেদ, হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, নাদের চৌধুরী প্রমুখ।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page